বড় খবর

ওড়িশি নৃত্যশিল্পীর ভূমিকায় কাজল, সম্পর্কের জটিলতার গল্প নিয়ে প্রকাশ্যে ‘ত্রিভঙ্গ’র টিজার

স্বামী অজয়ের প্রযোজনায় ওটিটি প্ল্যাটফর্মে পদার্পণ কাজলের। দেখুন সিনেমার প্রথম ঝলক।

tribhanga

গতবছরই শোনা গিয়েছিল যে কাজল (Kajol) ওটিটি প্ল্যাটফর্মে পদার্পণ করতে চলেছেন স্বামী অজয় দেবগনের (Ajay Devgn) প্রযোজনায়। ছবির নাম ‘ত্রিভঙ্গ’। নেপথ্যে রেণুকা সাহানি। সেই সিনেমার টিজারই প্রকাশ্যে এল নতুন বছরের প্রথম দিনে। এক ওড়িশি নৃত্যশিল্পীর চরিত্রে ধরা দিলেন কাজল। তিন নারী চরিত্রকে ঘিরে গল্প।

‘ত্রিভঙ্গ’ (Tribhanga) আসলে তিন প্রজন্মের নারীর গল্প বলবে। মা, মেয়ে ও দিদিমার মধ্যেকার সম্পর্কের জটিলতা তুলে ধরবে রেণুকা সাহানি পরিচালিত এই ছবি। টিজারেই কাজলের চরিত্রের মধ্যে দিয়ে সেই মানসিক টানাপোড়েনের ইঙ্গিত দিয়েছেন পরিচালক। কাজলের মেয়ের ভূমিকায় অভিনয় করেছেন মিথিলা পালেকর এবং তাঁর মায়ের ভূমিকায় দেখা যাবে তন্বি আজমিকে। পরিচালক রেণু এই ছবির গল্পকারও। তিন প্রজন্মের তিন নারী চরিত্র নয়ন, অনু, মাশাকে নিয়ে গল্প ফেঁদেছেন পরিচালক রেণুকা। প্রেক্ষাপট মুম্বই। ১৯৮০ থেকে ২০১৯, বিগত ২৯ বছরে কীভাবে এই তিন নারী চরিত্রের জীবন বদলে গিয়েছে, সেই কাহিনিই দেখা যাবে।

আগামী ১৫ জানুয়ারী নেটফ্লিক্সে মুক্তি পাবে ছবিটি। পরিচালক রেণুকা সাহানির মন্তব্য, কাজল, তন্বী এবং মিথিলা তাঁদের চরিত্রের জন্য মন প্রাণ ঢেলে দিয়েছেন ‘ত্রিভঙ্গ’র চরিত্রগুলিতে প্রাণ প্রতিষ্ঠা করার জন্য। তিনি যা চেয়েছিলেন, চরিত্রগুলিকে তার থেকেও অনেক বেশি কিছু দিয়েছেন এই অভিনেত্রী।

‘ত্রিভঙ্গ’ ৩টি কারণে উল্লেখযোগ্য। প্রথমত, এই ছবির হাত ধরেই ডিজিটাল ডেবিউ করছে অজয় দেবগনের প্রযোজনা সংস্থা। দ্বিতীয়ত, কাজলও ওয়েব দুনিয়ায় পদার্পন করছেন ‘ত্রিভঙ্গ’র হাত ধরে। এবং তৃতীয়ত, রেণুকা সাহানিও এই প্রথম ছবি পরিচালনা করছেন। প্রসঙ্গত, নেটফ্লিক্সের সঙ্গে এরপরও বেশ কিছু কাজ করবেন অভিনেতা তথা প্রযোজক অজয় দেবগন।

 

View this post on Instagram

 

A post shared by Netflix India (@netflix_in)

Web Title: Kajols ott debut film tribhangas teaser is out now

Next Story
ওটিটি-তে নয়, সিনেমা হলেই মুক্তি পাক ‘রাধে’, সলমনকে চিঠি দেশের সিনে প্রদর্শকদেরSalman-khan
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com