scorecardresearch

বড় খবর

বড়পর্দায় বড় সারপ্রাইজ! শেষমেশ ঘটছে ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’, টেক্কা দেবে ‘বাবা বেবি ও’কে

ফ্রেব্রুয়ারির প্রথম সপ্তাহে যিশু বনাম প্রসেনজিৎ! বক্সঅফিস যুদ্ধে কে জিতছে?

বড়পর্দায় বড় সারপ্রাইজ! শেষমেশ ঘটছে ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’, টেক্কা দেবে ‘বাবা বেবি ও’কে
কাকাবাবুর প্রত্যাবর্তন, বাবা বেবি ও

আফ্রিকার দুর্ভেদ্য জঙ্গল, হিংস্র জন্তুর ভীড়ে কাকাবাবুর রহস্য উদঘাটনের আশায় সেই কবে থেকেই বুক বেঁধে রয়েছেন দর্শকরা। কবে পর্দায় ফের প্রসেনজিৎ-সৃজিত ম্যাজিক দেখা যাবে? কৌতূহলী তাঁরা। শেষমেশ ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ (Kakababur Protyabortan)-এর দিন ঠিক হল। আগামী বছর ফেব্রুয়ারি মাসের ৪ তারিখ মুক্তি পাচ্ছে এই সিনেমা।

বিগ বাজেট ছবি। সিংহভাগই শুট হয়েছে আফ্রিকার জঙ্গলে। ভিএফএক্স-এর কাজও চমৎকার। প্রযোজনা সংস্থা এসভিএফের তরফে দাবি করা হয়েছিল, এমন ছবি আগে বাংলায় দেখা যায়নি। তাই ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ করে দর্শকদের মজা মাটি করতে চায়নি। বারবার পিছিয়েছে রিলিজের দিন। এবার শেষমেশ ফেব্রুয়ারি মাসে প্রেক্ষাগৃহে আসছে ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’। মূল চরিত্রে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) আর সন্তুর ভূমিকায় আরিয়ান ভৌমিক। অতঃপর, প্রেমদিবস থুড়ি ভ্যালেন্টাইন ডে’র আগে যে বাঙালি সিনেদর্শকরা সুদূর আফ্রিকা-মাসাইমারা থেকে এক রগরগে থ্রিলার ছবি উপহার পেতে চলেছেন, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: মাথা না ঢেকে পবিত্র গুরুদ্বারে ফটোশুট! বিতর্কের জেরে ক্ষমা চাইলেন পাকিস্তানি মডেল]

তবে, ফেব্রুয়ারি মাসের প্রথম সপ্তাহে কিন্তু একাই প্রেক্ষাগৃহে রাজত্ব করছেন না কাকাবাবু। পাশাপাশি ওই একই দিনে মুক্তি পাবে উইন্ডোজ প্রযোজনা সংস্থার আরেক ছকভাঙা গল্পের ছবি ‘বাবা বেবি ও’ (Baba Baby O)। যার মূল চরিত্রে যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta)। সিঙ্গল ফাদারের গল্প বলবে এই ছবি। এইধরণের চরিত্রে এর আগে যিশুকে দেখা যায়নি কখনও। যিনি কিনা দুই খুদেকে সামলাতে গিয়ে নাস্তানাবুদ। সন্তানের দেখভালের জন্য আসেন শোলাঙ্কি রায়। তারপর? বাকি গল্প জানতে হলে ৪ ফেব্রুয়ারি অবধি অপেক্ষা করতে হবে। ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে বক্সঅফিস যুদ্ধে ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ না ‘বাবা বেবি ও’ কে জেতে? এখন সেটাই দেখার।

প্রসঙ্গত, অতিমারীতে বেজায় ধুঁকেছে সিনেমাহলের মালিক-সহ গোটা ইন্ডাস্ট্রি। বন্ধ ছিল শুটিং। মুক্তি আটকে ছিল বহু বাংলা ছবিরও। তবে ধীরে ধীরে পরিস্থিতি পাল্টেছে। আগে ৫০ শতাংশ দর্শক নিয়ে সিনেমাহলের দরজা খুলেছিল। তবে দিনকয়েক আগেই পুজোর মরসুমে পুরোদস্তুর প্রেক্ষাগৃহ খুলেছে। আর সেই প্রেক্ষিতেই একের পর এক বাংলা ছবি মুক্তির দিনক্ষণ ঘোষণা করে চলেছে টলিউডের প্রযোজনা সংস্থাগুলো।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kakababur protyabortan gets release date will compete with baba baby o