আশাহত দর্শক! ‘কলঙ্ক’ নিয়ে ট্রোলে মাতোয়ারা নেটপাড়া

এখনও কলঙ্ক-এর রিভিউ ট্রেন্ড করছে হ্যাশট্যাগে। তবে তার কারণটা এটা নয় যে নির্মাতার এই যে পিরিয়ড ছবিটি বানিয়েছেন সেটা ভীষণ সুন্দর। কারণটা দর্শক আশানুরূপ হয়নি 'কলঙ্ক'।

By: Kolkata  Updated: April 20, 2019, 11:12:45 AM

বিগত কয়েকমাসে ‘কলঙ্ক’-কে ঘিরে উত্তেজনার পারদ চড়েছে। দর্শককুল অপেক্ষা করেছিলেন কবে ছবিটা সিনেমাহলে আসবে। আসা মাত্রই উচ্ছ্বাস নিয়ে ছবিটা দেখতে গিয়েছিলেন। কিন্তু করণ জোহরের প্রযোজনায় বুধবার মুক্তি পাওয়া এই ছবি মনঃপুত হয়নি দর্শকের। মিশ্র প্রিতিক্রিয়া পেয়েছে বরুণ ধাওয়ান, আলিয়া ভাট, সোনাক্ষী সিনহা, আদিত্য রায় কাপুর, মাধুরী দীক্ষিত, সঞ্জয় দত্ত অভিনীত ১৯৪৫, প্রাক-স্বাধীনতার প্রেক্ষাপটে তৈরি এই ছবি। কিন্তু এখনও ‘কলঙ্ক’-এর রিভিউ ট্রেন্ড করছে হ্যাশট্যাগে। তবে তার কারণটা এটা নয় যে নির্মাতার এই যে পিরিয়ড ছবিটি বানিয়েছেন সেটা ভীষণ সুন্দর। কারণটা দর্শকের চোখে আশানুরূপ হয়নি ‘কলঙ্ক’।

অনেকে বলেছেন ছবির প্লট এবং গল্প অনুধাবন করা যাচ্ছিল। গানগুলো অত্যন্ত আনন্দদায়ক কিন্তু সংলাপ মিমের যোগ্য অনেকের কাছে। বিশাল সেট, সু‌ন্দর পোশাকের জন্য ছবিটা দেখা যেতে পারে বলেও মত অনেকের।

ছবিটা মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গে মিমের বন্যা নেটদুনিয়ায়। টুইটারে ছবির অভিনেতা ও প্রযোজকজদের দিয়ে ধেয়ে এল ছবির সংলাপ থেকেই তৈরি মিম।

অভিষেক বর্মা পরিচালিত এই ছবি বক্স অফিসে প্রথমদিনে ভাল ফল করলেও দ্বিতীয় দিনে লক্ষ্যে পৌঁছতে ব্যর্থই হয়েছে।

Read the full story in English 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Kalank disappointed twitterati inspires hilarious memes94722

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement