Kalank release review: ‘কলঙ্ক’ নিয়ে মিশ্র প্রতিক্রিয়া সিনে দুনিয়ায়

Kalank movie review and release updates: সঞ্জয় দত্ত, মাধুরী দীক্ষিত, আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, আদিত্য রায় কাপুর এবং সোনাক্ষী সিনহা রয়েছেন এই পিরিয়ড ড্রামার গুরুত্বপূর্ণ চরিত্রে।

By: Mumbai  Updated: Apr 18, 2019, 8:10:56 AM

এত দিনের অপেক্ষা এই ছবি ঘিরে। অবশেষে মুক্তি পেল অভিষেক বর্মা পরিচালিত ছবি ‘কলঙ্ক’। করণ জোহরের প্রযোজনায় এই ছবি সাম্প্রতিক সময়ের সবথেকে চর্চিত ছবি, তাও কোন কারণ ছাড়াই। আসলে প্রথম সারির অভিনেতা-অভিনেত্রীদের জন্যই শিরোনামে বলিউডের এই ছবি।

সঞ্জয় দত্ত, মাধুরী দীক্ষিত, আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, আদিত্য রায় কাপুর এবং সোনাক্ষী সিনহা ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছে। যদিও এই পিরিয়ড ড্রামার প্লট এখনও জানতে পারিনি আমরা। তবে বোঝা গিয়েছে আলিয়া ও বরুণের প্রেমকাহিনি নির্ভর হতে চলেছে ‘কলঙ্ক’। এর আগে ‘হাম্পটি শর্মা কি দুলহনিয়া’ ও ‘বদ্রীনাথ কি দুলহনিয়া’তে একসঙ্গে কাজ করছেন আলিয়া-বরুণ। এমনকী তাদের ডেবিউ ছবি ‘সুডেন্টস অফ দ্য ইয়ার’।

কলঙ্ক, করণ জোহরের একটি স্বপ্নের প্রকল্প। ১৫ বছর আগে করণ জোহর এবং তাঁর বাবা যশ জোহর একসঙ্গে এই ছবিটি করার কথা ভাবেন। এই পিরিয়ড ছবির সময়কাল ১৯৪০। সিনেমাটির সম্পর্কে করণ বলেছিলেন, “কলঙ্ক আমার জন্য ইমোশনাল জার্নি। এটা আমার ১৫ বছর আগের আইডিয়া, এ ছবির প্রি-প্রোডাকশন শুরু হয়েছিল আমার বাবার হাতেই। অত্যন্ত সক্ষম ও পারদর্শী পরিচালক অভিষেক বর্মার হাতে এই প্রজেক্ট তুলে দিতে পেরে আমি গর্বিত। শিবানী ভাতিজা যত্ন করে একটি সুন্দর গল্প লিখেছেন এবং অভিষেকের চিত্রনাট্যকেই পর্দায় বাস্তবে রূপ দিয়েছে। ”

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Entertainment News in Bengali.


Title: Kalank release review: 'কলঙ্ক' নিয়ে মিশ্র প্রতিক্রিয়া সিনে দুনিয়ায়

Advertisement