scorecardresearch

কলঙ্ক : করণ জোহরের পরবর্তী ছবিতে বরুণ-আলিয়া, মাধুরী-সঞ্জয়

পরিচালক করণ জোহর যিনি সিলভার স্ক্রিনে জুটি তৈরি করেন, তিনি আরও একবার একসঙ্গে নিয়ে আসছেন বরুণ-আলিয়া, মাধুরী-সঞ্জয় জুটিকে। বুধবার সকালে কেজো নিজের ট্যুইটারে শেয়ার করেন এই খবর।

কলঙ্ক : করণ জোহরের পরবর্তী ছবিতে বরুণ-আলিয়া, মাধুরী-সঞ্জয়

পরিচালক করণ জোহর যিনি সিলভার স্ক্রিনে জুটি তৈরি করেন, তিনি আরও একবার একসঙ্গে নিয়ে আসছেন বরুণ-আলিয়া, মাধুরী-সঞ্জয় জুটিকে। শুধু তাই নয়, ছবিতে দেখা যাবে আদিত্য রায় কাপুর ও সোনাক্ষী সিনহাকেও। বুধবার সকালে কেজো নিজের ট্যুইটারে শেয়ার করেন এই খবর।

কলঙ্ক, করণ জোহরের একটি স্বপ্নের প্রকল্প। ১৫ বছর আগে করণ জোহর এবং তাঁর বাবা যশ জোহর একসঙ্গে এই ছবিটি করার কথা ভাবেন। তবে এখন টু স্টেটস খ্যাত পরিচালক অভিষেক বর্মন পরিচালনা করছেন এই ছবিটি। এই পিরিয়ড ছবির সময়কাল ১৯৪০। সিনেমাটির সম্পর্কে  করণ বলেছেন, “কলঙ্ক আমার জন্য ইমোশনাল জার্নি। এটা আমার ১৫ বছর আগের আইডিয়া,  এ ছবির প্রি-প্রোডাকশন শুরু হয়েছিল আমার বাবার হাতেই। অত্যন্ত সক্ষম ও পারদর্শী পরিচালক অভিষেক বর্মার হাতে এই প্রজেক্ট তুলে দিতে পেরে আমি গর্বিত। শিবানী ভাতিজা যন্তস করে একটি সুন্দর গল্প লিখেছেন এবং অভিষেকের চিত্রনাট্যকেই পর্দায় বাস্তবে রূপ দিয়েছে। ”

বলিউডের করণের ধর্মা প্রোডাকশন ছাড়ও আরও দুটি প্রযোজনা সংস্থা সঙ্গে যৌথভাবে এই ছবিতে বিনিয়োগ করবে। এই সংস্থা দুটি হল, ফক্স স্টার স্টুডিও এবং নদিয়াওয়ালা গ্র্যান্ডসন এন্টারটেনমেন্ট। বলিউডের দুটি বৃহত্তম প্রোডাকশন হাউজের সঙ্গে একযোগে কাজ করতে পেরে খুশি সাজিদ নাদিয়াওয়ালা। তিনি বলেন, ধর্মা ও ফক্স স্টার স্টুডিওর সঙ্গে টু স্টেটস করেছিলাম ১৮ এপ্রিল ২০১৪ য়, আর ১৮ এপ্রিল ২০১৮সালে শুরু হচ্ছে কলঙ্ক। একাধিক অভিনেতা সঙ্গে অভিষেক বর্মণের দক্ষ পরিচালনায় এই ছবি বক্সঅফিসে ছক্কা হাঁকাবেই। এই ছবিটি আমাদের সকলের জন্য বিশেষ গুরুত্বপূর্ণ। ”

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kalank varun alia madhuri sanjay karan johar