scorecardresearch

বড় খবর

‘আপদ তোদের কত দিন বইতে হবে?’ কমলেশ্বর ‘আটকে’ তৃণমূলকে তুলোধনা ঋত্বিকের

অষ্টমীর সন্ধ্যায় কলকাতা পুলিশের হাতে আটক হয়েছিলেন কমলেশ্বর মুখোপাধ্যায়।

‘আপদ তোদের কত দিন বইতে হবে?’ কমলেশ্বর ‘আটকে’ তৃণমূলকে তুলোধনা ঋত্বিকের
কমলেশ্বর 'আটকে' তৃণমূলকে তুলোধনা ঋত্বিক চক্রবর্তীর

পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায় (Kamaleswar Mukherjee) ও বিশিষ্ট বাম নেতাদের আটক হওয়া নিয়ে এবার রাজ্যের শাসকদলকে তুলোধনা করলেন ঋত্বিক চক্রবর্তী। একেবারে স্পষ্টভাবেই বিঁধলেন তৃণমূলকে। ঋত্বিকের মন্তব্য, “আপদ কি জানি তোদের কত দিন বইতে হয়!”

প্রসঙ্গত, অষ্টমীর সন্ধ্যায় পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায় ও বিশিষ্ট কজন বামনেতাকে রাসবিহারির প্রতিবাদ সভা থেকে পুলিশ তুলে নিয়ে যায়। পুজোর মধ্যেও বাংলার রাজনৈতিক তরজা অব্য়াহত! সম্প্রতি বাম শিবিরের বুক স্টলে গিয়ে হামলার অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। সোমবার তার বিরুদ্ধে প্রতিবাদ সভার আয়োজন করেছিল বামেরা। কমলেশ্বর নিজেও ফেসবুকে সেই সভায় যোগ দেওয়ার আবেদন জানিয়েছিলেন বামেদের পক্ষ থেকে। পরিচালক নিজেও অষ্টমীর দিন উপস্থিত ছিলেন রাসবিহারির সেই প্রতিবাদ সভায়। সেখানেই ঘটে কেলেঙ্কারি কাণ্ড!

[আরও পড়ুন: সুদীপার বাড়ির পুজোয় প্রসেনজিৎ, ঢাক বাজিয়ে তাক লাগালেন বুম্বা]

প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন রবীন দেব, বিকাশরঞ্জন ভট্টাচার্য, গৌতম গঙ্গোপাধ্যায় থেকে কল্লোল মজুমদারদের মতো বিশিষ্ট বামনেতারা। ছিলেন কমলেশ্বর নিজেও। সভা শুরুর খানিকবাদেই সেখানে এসে উপস্থিত হয় পুলিশ। এরপরই সব বামনেতা এবং কমলেশ্বরকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। ঘটনার তীব্র নিন্দা করেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়, শ্রীলেখা মিত্ররা। এবার সেই দলেই নাম লেখালেন ঋত্বিক চক্রবর্তী।

অভিনেতার কথায়, “জানতাম তোদের বই তে ভয়! তাবলে প্রমাণ দিবি? হে আপদ কি জানি তোদের কত দিন বইতে হয়!” ঋত্বিক যে তাচ্ছিল্যের সুরেই রাজ্যের শাসকদলকে বিঁধেছেন তাতে কোনও সন্দেহ নেই।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kamaleswar mukherjee detained by kolkata police ritwick chakraborty slams tmc