নিন্দুকদের কাঁচকলা! বান্ধবী শ্রীময়ীর জন্মদিনে কেক কাটলেন কাঞ্চন, দেখুন ভিডিও

দুজনের সম্পর্ক নিয়ে শোরগোল তুঙ্গে!

কাঞ্চন – শ্রীময়ী

অভিনেতা সাংসদ কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজকে নিয়ে শোরগোল শেষ নেই। তাদের দুজনের গুপ্ত সম্পর্কের দিকে আঙুল তুলেছিলেন খোদ কাঞ্চনের স্ত্রী পিঙ্কি বন্দোপাধ্যায়। তবে এবার যেন সিঁদুরে মেঘ, খোদ অভিনেত্রীর জন্মদিনে উপস্থিত ছিলেন কাঞ্চন।

বিগত কয়েকমাস ধরে, কাঞ্চন – শ্রীময়ীর সম্পর্কে নিয়ে চূড়ান্ত বিবাদ চলছে। যদিও বরাবর এই সম্পর্কের কথা অস্বীকার করেছেন দুজনই। তবে এবার শ্রীময়ীর জন্মদিনে দেখা গেল কাঞ্চনকে। একসঙ্গে কেক কাটলেন তারা। পোশাকও ছিল এক রঙের। অভিনেত্রীর পরনে ডিপ মেরুন রঙের গাউন এদিকে কাঞ্চন নিজেও পড়েছিলেন সাদা জামার সঙ্গে ডিপ মেরুন কোট। বার্থডে গার্লের মাথায় মুকুট, গলায় শ্যাষে এবং মুখে অফুরান হাসি – সঙ্গে উপস্থিত ছিলেন তার বন্ধু বান্ধবরাও।

আরও পড়ুন [ ভয়ঙ্কর দুর্ঘটনার কবলে পরিচালক নন্দিতা! মেরুদণ্ডে চিড়, ভেঙেছে হাত ]

https://bengali.indianexpress.com/wp-content/uploads/2022/07/m_S-7kEz9Pp3LBe9.mp4
শ্রীময়ীর জন্মদিনে কাঞ্চন মল্লিক

চারিদিকে, সুন্দর ডেকোরেশন – বেলুন, সামনে একটি ডবল লেয়ার কেক। উচ্ছ্বাস দেখার মত, এমনকি কাঞ্চনকে ডেকে নিয়ে এলেন তার এক বন্ধু।  তাদের এই ঘনিষ্ঠ সম্পর্ক নিয়ে, বারবার তোপ দেগেছেন পিঙ্কি। যদিও তার সমস্ত অভিযোগ অস্বীকার করেই শ্রীময়ী জানিয়েছিলেন, কাঞ্চনকে দাদা বলেই মনে করেন। বাকি কোনরকমের সম্পর্ক তাদের মধ্যে নেই।

এদিকে, এই নিয়ে পিঙ্কি-কাঞ্চনের বিবাহ বিচ্ছেদ অন্য জায়গায় পৌঁছেছে। আইনি ঝামেলাও চলছে তাদের মধ্যে। ছেলের দায়ভার নিয়েও কাঞ্চন মামলা করেছিলেন হাইকোর্টে। এর আগেও কাঞ্চন শ্রীময়ীর বিয়ের কথা, নিয়ে তোলপাড় হয় সোশ্যাল মিডিয়া। এখন পার্টি হোক অথবা, নানা অনুষ্ঠান সবেতেই দুজনকে একসঙ্গে দেখা যায়।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kanchan mullick at shreemoyi chattaraj birthday party

Next Story
Box Office-এ বাজিমাত! পাল্লা দিয়ে ১০০ কোটির ক্লাবে বরুণ ধাওয়ানের ‘যুগ যুগ জিও’