scorecardresearch

আর লুকোছুপি নয়! ২১-এর সমাবেশে ‘বান্ধবী’ শ্রীময়ীকে নিয়ে জুটিতে কাঞ্চন

‘সেলফি-গ্রুফি’! মুখ্যমন্ত্রীর তরফে উপহারও পেলেন নায়িকা।

Kanchan Mullick, TMC 21 July rally, 21 July TMc Shahid Diwas, kanchan Sreemoyee, tollywood stars at 21 july rally, ২১ জুলাই, তৃণমূল শহীদ দিবস, কাঞ্চন মল্লিক, শ্রীময়ী চট্টরাজ, কাঞ্চন-শ্রীময়ী, কাঞ্চন মল্লিক শ্রীময়ী চট্টরাজ, ২১ জুলাই সমাবেশে টলিউড তারকারা, Indian Express Entertainment News, Bengali news today
২১জুলাই সমাবেশে কাঞ্চন মল্লিকের সঙ্গে শ্রীময়ী চট্টরাজ

শ্রীময়ী চট্টরাজ ও কাঞ্চন মল্লিকের সম্পর্কের গুঞ্জন নিয়ে টলিপাড়ার অন্দরে গত এক বছর ধরেই হইচই। যুগলে জন্মদিনের পার্টি থেকে বন্ধুদের সঙ্গে আড্ডা দিলেও মুখে এখনও কুলুপ দুই তারকার-ই। তবে এবার আর লুকোছুপি নয়! বান্ধবী শ্রীময়ীকে নিয়েই ২১ জুলাইয়ের সমাবেশে হাজির তারকা বিধায়ক কাঞ্চন মল্লিক (MP Actor Kanchan Mullick)।

নায়িকার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একুশের সমাবেশের ছবি ধরা পড়তে ইতিমধ্যেই শোরগোল শুরু। একদিকে স্ত্রী পিঙ্কির সঙ্গে আদালতে বিচ্ছেদ মামলা চলছে। অন্যদিকে শ্রীময়ী চট্টরাজের সঙ্গে একুশের সমাবেশে হাজির কাঞ্চন মল্লিক। শাসকদলের তারকা বিধায়কদের সঙ্গেও ছবি তুলেছেন নায়িকা।

কখনও শ্রীময়ীকে দেখা গেল অদিতি মুন্সী, ঐন্দ্রিলা সেন, লীনা গঙ্গোপাধ্যায়দের সঙ্গে, আবার কখনও বা কৃষ্ণকলি খ্যাত নায়িকা তৃণমূলের শহিদ দিবস একুশের সমাবেশে ছবি তুলতে ব্যস্ত রাজ চক্রবর্তী, সোহম চক্রবর্তীদের সঙ্গে। তবে সমাবেশ থেকে খালি হাতে ফেরেননি। উপহারও পেয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের তরফে। কাঞ্চন ও শ্রীময়ী চট্টরাজের ভাইরাল নেটদুনিয়া বলছে, ‘আর রাখ-ঢাকের প্রয়োজন নেই।’

[আরও পড়ুন: ২১-এর ‘ডিম্ভাত-বিরিয়ানি’ নিয়ে ঠাট্টা শ্রীলেখার! প্রশ্ন, ‘এরপরও তৃণমূলকে ফেরাবেন?’]

প্রসঙ্গত, ১ বছর আগের কথা। ২০২১ সালের জুন মাস নাগাদ কাঞ্চন মল্লিকের সঙ্গে শ্রীময়ী চট্টোরাজের সম্পর্ক নিয়ে বেজায় শোরগোল হয়েছিল। এমনকী, থানা-পুলিশ অবধি গড়িয়েছে সেই বিষয়। তবে মধ্যস্থতা করতে হাত তুলে দিয়েছিল আর্টিস্ট ফোরাম। কাঞ্চনের স্ত্রী পিঙ্কি দাবি করেছিলেন, “শ্রীময়ীর সঙ্গে সম্পর্ক রয়েছে অভিনেতার।” যে অভিযোগ উড়িয়ে দিয়েছিলেন কাঞ্চন ও শ্রীময়ী দুজনেই। সময়ের সঙ্গে সঙ্গে সেই সমালোচনা-বিতর্কও থিতিয়েছে। তবে এবার তৃণমূলের ২১ জুলাইয়ের মঞ্চে জুটিকে দেখে ফের সম্পর্কের জল্পনায় ফোড়ণ পড়ল!

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kanchan mullick attends tmc 21 july rally with sreemoyee chattoraj