বড় খবর

Kanchan Mullick: স্ত্রী পিঙ্কির বিরুদ্ধে পাল্টা চেতলা থানায় FIR কাঞ্চনের

স্ত্রীর বিরুদ্ধে পাল্টা পুলিশের দ্বারস্থ বিধায়ক-অভিনেতা। কিন্তু কেন?

Sreemoyee Chattoraj, Pinky Banerjee, Kanchan Mullick
স্ত্রী পিঙ্কির বিরুদ্ধে অভিযোগ দায়ের কাঞ্চন মল্লিকের

কাঞ্চন মল্লিক (Kanchan Mullick) এবং তাঁর বান্ধবী শ্রীময়ী চট্টোরাজের (Sreemoyee Chattoraj) বিরুদ্ধে রবিবারই নিউ আলিপুর থানায় বধূ নির্যাতনের অভিযোগ দায়ের করেছিলেন পিঙ্কি বন্দ্যোপাধ্যায় (Pinky Bannerjee)। পিঙ্কি অভিযোগ তুলেছিলেন, “মত্ত অবস্থায় তাঁকে গালিগালাজ করেছে কাঞ্চন। নিত্য মানসিক নির্যাতনের পাশাপাশি বান্ধবীকে সঙ্গে নিয়ে তাঁকে গাড়ি থেকে নামিয়ে হেনস্থাও করা হয়েছে।” স্ত্রীর অভিযোগ দায়েরের ২৪ ঘণ্টা না কাটতেই এবার পাল্টা পুলিশের দ্বারস্থ হলেন অভিনেতা-বিধায়ক।

উল্লেখ্য, পিঙ্কি কাঞ্চনের দ্বিতীয় স্ত্রী। তাঁদের একটি ৮ বছরের সন্তানও রয়েছে। কিন্তু টলিউডে কান পাতলে কাঞ্চনের বিরুদ্ধে এর আগে এমন কোনও অভিযোগ বা রটনা সামনে আসেনি। যদিও পিঙ্কি রবিবার সংবাদ মাধ্যমকে জানান, “শনিবার রাতের দিকে তাঁর নিউ আলিপুরের ফ্ল্যাটে হানা দেয় কাঞ্চন। সেই সময় বাড়িতে ছিলেন না পিঙ্কি। কিন্তু চেতলায় সবান্ধবী তাঁর গাড়ি আটকায় কাঞ্চন। দুজনে মিলে তাঁকে প্রকাশ্যে হেনস্থা করেন। গাড়ি থেকে টেনে নামানোর চেষ্টা করা হয় তাঁকে। গাড়িতে তাঁদের সন্তান অসুও ছিল। শ্রীময়ী-কাঞ্চনের সম্পর্ক কেন সংবাদমাধ্যমে প্রকাশ করেছে পিঙ্কি। সেই রাগে রাস্তাতেই চলে হুমকি ও হুঁশিয়ারি। শ্রীময়ী তাঁকে হুমকি দিয়েছেন- কার লেজে পা দিয়েছো জানো না।” এরপরই নিউ আলিপুর থানায় স্বামী কাঞ্চন ও শ্রীময়ীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন পিঙ্কি বন্দ্যোপাধ্যায়।

[আরও পড়ুন: Nusrat Jahan: পাহাড়ে গিয়ে লেশহীন নুসরৎ, ক্যামেরা ফের ধরল অভিনেত্রীর বেবি বাম্প]

স্ত্রী-সন্তানের সঙ্গে কাঞ্চন মল্লিক

অন্যদিকে, স্ত্রীর অভিযোগের বিরুদ্ধে পাল্টা অভিনেতা-বিধায়ক কাঞ্চন জানান, তিনি এখন অভিনেতার বাইরে একজন জন-প্রতিনিধিও। শ্রীময়ী এবং তাঁর দিকে যেভাবে তেড়ে এসেছিলেন ওঁরা, সেটা বেজায় অপমানজনক। তাই আইনের পথে হেঁটেছেন কাঞ্চন। উল্লেখ্য, ওঁরা বলতে অভিনেতা এখানে কারও নাম না নিলেও তা যে, সোজাসুজি স্ত্রী পিঙ্কি এবং তাঁর দাদার বিরুদ্ধেই ইঙ্গিত করে, সেটা বোধহয় আর উল্লেখ করার প্রয়োজন পড়ে না।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kanchan mullick files complaint against wife pinky bannerjee

Next Story
Kanchan Mullick: স্ত্রী পিঙ্কির অভিযোগের পাল্টা ‘বিস্ফোরক’ অডিও ফাঁস ‘বান্ধবী’ শ্রীময়ীরSreemoyee Chattoraj, Pinky Banerjee, Kanchan Mullick
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com