বড় খবর

BJP-TMC তারকা প্রার্থীদের নম্বর ভাইরাল! পোস্টে শ্রীলেখা-দেবদূতদের নাম নেই কেন? ‘চটলেন’ কাঞ্চন

সতীর্থ রাজের মতোই তিনিও বাম শিবিরকেই কাঠগড়ায় তুললেন।

kanchan

“ভাইরাল ফোন নম্বরের তালিকায় উদ্দেশ্যপ্রণোদিতভাবে শুধু বিজেপি-তৃণমূলের তারকাপ্রার্থীদের নাম কেন? শ্রীলেখা-দেবদূতদের নাম নেই কেন?” ‘বিস্ফোরক’ কাঞ্চন মল্লিক।

রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) মতো একনাগাড়ে ফোন বেজে চলেছে কাঞ্চন মল্লিকেরও। রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে ফোন এসেই চলেছে। অতি ফোনের ঠেলায় জেরবার আরেক তৃণমূলপ্রার্থীও, যিনি কিনা এবারর উত্তরপাড়া বিধানসভা কেন্দ্র থেকে ভোট লড়েছেন রাজ্যের শাসক শিবিরের হয়ে। তারকাপ্রার্থীদের নম্বরের তালিকা ভাইরাল হওয়ায় বেজায় চটেছেন কাঞ্চন। কারণ, ক্রমাগত ফোন আসায় তাঁকেও ফোন বন্ধ রাখতে হচ্ছে। সতীর্থ রাজের মতোই তিনিও বাম শিবিরকেই (CPIM) কাঠগড়ায় তুললেন। অভিনেতার সপাট প্রশ্ন, “বেছে বেছে শুধু বিজেপি-তৃণমূলের (BJP-TMC) তারকা প্রার্থীদের ফোন নম্বরই ভাইরাল করা হল কেন?” এটা কোন ধরণের সভ্যতা? এরপরই কাঞ্চনের যুক্তি, “এর থেকেই প্রমাণিত হয় যে, উদ্দেশ্যপ্রণোদিতভাবে এই পোস্ট ছড়িয়েছে সিপিএম।” “কিন্তু সেই তালিকায় দেবদূত ঘোষ (Devdut Ghosh), শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) কিংবা বাদশা মৈত্রদের নাম নেই কেন? বামেরা কি কাজ করতে চায় না?” কোনওরকম রেয়াত না করেই সরাসরি প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন তৃণমূলপ্রার্থী কাঞ্চন মল্লিক (Kanchan Mullick)।

অভিনেতার কথায়, তাঁরা এখনও পর্যন্ত দলের মনোনীত প্রার্থী। নির্বাচিতও নন। তার আগেই ‘কাজ করার সুযোগ করে দিচ্ছি’ এমন অজুহাত দেখিয়ে হঠাৎ করে সোশ্যাল মিডিয়ায় ব্যক্তিগত যোগাযোগ ভাইরাল করে দেওয়া হল! “কেন গোটা রাজ্যের দায় কি আমার একার?” প্রশ্ন কাঞ্চনের। পাশাপাশি তিনি এও উল্লেখ করেছেন যে, গতবছর আমফানের সময় তিনি নীরবেই নিজের সাধ্যমতো সাহায্য করেছেন। কিন্তু কখনও ঢাকঢোল পিটিয়ে তা জানাননি। কাঞ্চনের সাফ কথা, “সাহায্যপ্রার্থীদের নিশ্চয়ই সাহায্য করব, কিন্তু তাই বলে ব্যক্তিগত ফোন নম্বর এভাবে ভাইরাল করা হবে? এটা কোন ধরণের অসভ্যতা?” আজ যদি বাম শিবিরের প্রার্থীদের নম্বরও এভাবে ছড়িয়ে দেওয়া হত, তাঁরা মেনে নিত তো? প্রশ্ন তুলেছেন উত্তরপাড়ার তৃণমূলপ্রার্থী।

ঠিক কী হয়েছে? একুশের বিধানসভা ভোটের (West Bengal Assembly Election 2021) আগে যাঁরা সাধারণ মানুষের সেবা করার জন্য রাজনীতির ময়দানে নাম লিখিয়েছেন। কেউ গেরুয়া মন্ত্রে দীক্ষিত হয়েছিলেন, আবার কেউ বা নাম লিখিয়েছিলেন রাজ্যের শাসক শিবিরে, এবার তাঁদের ফোন নম্বরই ছড়িয়ে দেওয়া হয়েছে নেটমাধ্যমে। এক ফেসবুক পোস্টে সাফ লেখা, “যাঁরা যাঁরা মানুষের জন্য কাজ করবেন কিন্তু করে উঠতে পারছিলেন না বলে অনুযোগ করছিলেন, তাঁদের ফোন নম্বর-সহ সমস্ত ডিটেলস ছড়িয়ে দেওয়া হোক। এমন সুযোগ তো কেউ পাবেন না। বিপদে-আপদে তাঁদের সঙ্গে সরাসরি যোগাযোগ করুন, দেখুন কেমন সাড়া পাওয়া যায়। তুলকালাম করে দিন।” সেই তালিকায় দেখা গিয়েছে রাজ চক্রবর্তী, কাঞ্চন মল্লিক, জুন মালিয়া, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, সায়নী ঘোষ, কৌশানি মুখোপাধ্যায়, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, বাবুল সুপ্রিয় এবং পার্নো মিত্রদের মতো তৃণমূল-বিজেপির (TMC-BJP) তারকা প্রার্থীদের নাম ও ফোন নম্বর। আর তা নিয়েই এখন উত্তাল সোশ্যাল মিডিয়া। ব্যারাকপুরের তৃণমূলপ্রার্থী রাজ চক্রবর্তীর পর এবার মুখ খুলেছেন কাঞ্চন মল্লিকও।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kanchan mullick reacts on star candidates viral phone number row

Next Story
করোনা কোন ছাড়! ১ মাস ভোটপ্রচারের পর পোস্ত-বিউলির ডাল খেয়ে ছুটি কাটাচ্ছি: মিঠুনMithun Chakraborty
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com