scorecardresearch

বড় খবর

‘বিজেপি বলে কাজ পাচ্ছে না রুদ্রনীল, এটা মিথ্যা’, বিস্ফোরক বন্ধু কাঞ্চন

রুদ্রনীলের জন্য কাঞ্চনের গান ‘সে তো এলো না..’, আবার কি শিবির বদলের ইঙ্গিত?

‘বিজেপি বলে কাজ পাচ্ছে না রুদ্রনীল, এটা মিথ্যা’, বিস্ফোরক বন্ধু কাঞ্চন
বন্ধু রুদ্রনীল ঘোষের অভিযোগ উড়িয়ে দিলেন কাঞ্চন মল্লিক

“বিজেপি বলে ইন্ডাস্ট্রিতে কাজ পাচ্ছি না…”, একুশের বিধানসভা ভোটের মাসখানেক কাটতে না কাটতেই এমন বিস্ফোরক অভিযোগ তুলেছিলেন রুদ্রনীল ঘোষ। এবার সেই অভিযোগে পাল্টা দিয়ে তাঁকে একহাত নিলেন বন্ধু কাঞ্চন মল্লিক।

কাঞ্চন সাফ জানালেন, “আমাদের স্টুডিওপাড়া এমন একটা জায়গা যেখানে মিমি চক্রবর্তী, নুসরত জাহান, কৌশিক রায়, কাঞ্চনা মৈত্র, অঞ্জনা বসু সবাই একসঙ্গে কাজ করেন। এমনকী, রং, দলমত নির্বিশেষে একসঙ্গে স্ক্রিনস্পেসও শেয়ার করি। তাই রুদ্রনীল ঘোষ যে বিজেপি বলে কাজ পাচ্ছে না, একথা আমি একেবারে বিশ্বাস করি না।”

প্রসঙ্গত, রাজ্যের গত বিধানসভা ভোটের আগেই তৃণমূল ছেড়ে মোদীমন্ত্রে দীক্ষিত হয়েছেন রুদ্রনীল। এরপরই টলিউডে লবিবাজি তথা মাফিয়ারাজ চলার অভিযোগ তোলেন অভিনেতা। সেই বিতর্কে জয় ঢেলে তৃণমূল বিধায়ক সোহম চক্রবর্তী তখন বলেছিলেন, “বিরোধী দলে নাম লিখিয়ে এখন তৃণমূলের সবটাই খারাপ! ইন্ডাস্ট্রির সিস্টেম যদি এতটাই খারাপ হয়, তাহলে এতদিন কেন প্রতিবাদ করেননি রুদ্রনীল?” এবার খানিকটা কাঞ্চন মল্লিকের গলাতেও তেমন সুরই শোনা গেল।

তৃণমূল বিধায়ক তথা অভিনেতা কাঞ্চন প্রশ্ন ছুঁড়ে দিলেন, “আর রুদ্রনীলের কথাই যদি সত্যি হত, তাহলে বিজেপি সমর্থক, যেমন- লামা, কৌশিক, রূপাঞ্জনারা কেউই ইন্ডাস্ট্রিতে কাজ করতে পারতেন না। সবাই যখন কাজ পাচ্ছেন কিংবা নিয়মিত কাজ করে যাচ্ছেন, তাহলে রুদ্রনীল কেন কাজ করতে পারছেন না? প্রশ্ন তো উঠবেই। কেন ওঁর ক্ষেত্রেই এমনটা হচ্ছে? মূল প্রশ্নটা এটা।”

[আরও পড়ুন: ‘অমিত শাহ কেন, মুখ্যমন্ত্রী এলেও যেতাম না..’, কেন এমন বললেন কৌশিকী চক্রবর্তী?]

রুদ্রনীলের সঙ্গে কাঞ্চন মল্লিকের বন্ধুত্বের কথা ইন্ডাস্ট্রির সবারাই জানা। স্ট্রাগল পিরিয়ডের অনেকটা সময়ে একে-অপরকে খুব কাছ থেকে দেখেছেন। সেই প্রেক্ষিতেই কাঞ্চন বললেন, “রুদ্র খুবই মাল্টি ট্যালেন্টেড ছেলে। ও লেখালেখি করছে না কেন, ওর কি শুধু ফেসবুকে কবিতা লেখা কিংবা বলাটাই কাজ? যাঁর হাতে অনেক লেখা ছিল। আমি কালীঘাট থেকে যখন বেরিয়েছিলাম, আমাকে কেউ এসো খোকন, বসো খোকন করে বলেনি। ওর ক্ষেত্রেও তো তাই। রুদ্রনীল যখন জগাছা থেকে বেরিয়ে কলকাতার বুকে পা রেখেছিল, তখন ওকেও কেউ সেটা করেনি। ও যদি ভিন্ন পথ ধরে গোঁসাঘরের দিকে যায়, তাহলে সেটা ওঁর ব্যক্তিগত বিষয়। আমি বন্ধু হিসেবে ওকে বোঝাতে পারি। বুঝিয়েওছি।”

সম্প্রতি এক সংবাদমাধ্যমে বন্ধু রুদ্রনীল ঘোষ সম্পর্কে একথা বলেন কাঞ্চন মল্লিক। আবার সেই অনুষ্ঠানেই ‘অভিমানী’ রুদ্রনীল ঘোষের জন্য কাঞ্চন মল্লিক গান গাইলেন, ‘সে তো এলো না…’।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kanchan mullick slams rudranil ghosh