scorecardresearch

কেন উইলিয়ামসনের ফেভারিট শো কী, জেনে চমকে গেলেন মনোজ বাজপেয়ী

নিউ-জি অধিনায়কের পছন্দ শূনে হতবাক মনোজ

কেন উইলিয়ামসন – মনোজ বাজপেয়ী

ক্রিকেট জগতের সঙ্গে ফিল্মি জগতের মেলবন্ধন বহু দিনের। সম্পর্কের বাঁধনে হোক কিংবা নিত্যনতুন সিনেমা আর সিরিজ দেখে তার প্রশংসায় হোক। আর এবার ঠিক এমনই এক ঝলক মিলেছে অ্যামাজন প্রাইমের একটি ভিডিওতে। নিউজিল্যান্ড ক্রিকেট দলের অধিনায়ক কেন উইলিয়ামসন ( Kane Williamson ) এখন সকলের কাছেই পরিচিত মুখ, আর তার সঙ্গেই কথোপকথনে মেতেছেন ভারতীয় সিনেমার অন্যতম মনোজ বাজপেয়ী ( Manoj Bajpayee )। 

আসলে, দুইজনেই অ্যামাজন প্রাইমের প্রমোশন উপলক্ষেই দুজনের ভার্চুয়াল মুলাকাত হয়। প্রসঙ্গেই কেন জানালেন অ্যামাজনের কোন সিরিজ তার সবথেকে বেশি পছন্দের! কোনটি জানেন? মির্জাপুরের নাম নিয়েই অভিনেতা কে চমকে দিলেন কেন। এমনকি এও জানালেন রীতিমতো ভারতীয় সিরিজ দেখতে পছন্দ করেন তিনি। তবে এখানেই খান্ত থাকেননি মনোজ। ফ্যামিলি ম্যান-২ এর ডায়লগ বলেও তাক লাগিয়েছেন অধিনায়ক। ডোন্ট বি এ মিনিমাম গাই – উইলিয়ামসনের মুখে এই লব্জ শুনে এক্কেবারে হতভম্ব মনোজ। 

তবে ভিডিওতে মিলবে বেশ কিছু নয়া ঝলক। যথারীতি ভারতীয় ক্রিকেট দলের বিপরীতে নিউজিল্যান্ড কিধরনের প্ল্যান করছে সেই নিয়েও নাছোড়বান্দা মনোজ। উইলিয়ামসন নিজেও কম না, দিব্য এড়িয়ে গেলেন নিজের মত করে। উল্লেখ্য, অ্যামাজন প্রাইমের লাইভ স্ট্রিমিং নিয়েই বর্তমানে প্রমোশন চালাচ্ছেন তারা। সেই নিয়েই উত্তেজনা তুঙ্গে, দর্শক থেকে অনুরাগীদের মধ্যেও দেখা যাচ্ছে উৎফুল্লতা। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kane williamson said about his indian fav web series to manoj bajpeyee