অজুহাতের অবসান! অবশেষে ‘সাম্প্রদায়িক পোস্ট’ মামলায় বান্দ্রা থানায় হাজিরা কঙ্গনার

পিছু ছাড়ছে না পুরনো বিতর্ক! দিদি রঙ্গোলি চান্দেল ও ব্যাক্তিগত আইনজীবী নিয়ে বান্দ্রা থানায় গেলেন অভিনেত্রী।

Kangana
সোশাল মিডিয়ায় সাম্প্রদায়িক উসকানিমূলক পোস্ট শেয়ার করার অভিযোগে মামলা রুজু হয়েছিল কঙ্গনা রানাউত (Kangana Ranaut) এবং তাঁর দিদি রঙ্গোলি চান্দেলের (Rangoli Chandel) বিরুদ্ধে। নভেম্বর মাসের শেষের দিকেই বম্বে হাইকোর্টের (Bombay High Court) তরফে জানান হয় যে পরবর্তী নোটিশ না পাওয়া পর্যন্ত তাঁদের বিরুদ্ধে কোনওরকম জোরালো পদক্ষেপ নেওয়া যাবে না। এবার সেই মামলার প্রেক্ষিতেই শুক্রবার বান্দ্রা পুলিশ স্টেশনে বয়ান রেকর্ডের জন্য পৌঁছলেন অভিনেত্রী কঙ্গনা ও তাঁর দিদি।

উল্লেখ্য, বম্বে উচ্চ আদালতর নির্দেশেই কঙ্গনা ও তাঁর দিদি রঙ্গোলি এদিন বান্দ্রা থানায় যান সংশ্লিষ্ট মামলা প্রসঙ্গে বয়ান রেকর্ডের জন্য। বেলা ১টা নাগাদ Y ক্যাটাগরির নিরাপত্তা বেষ্টিত হয়ে থানায় পৌঁছন কঙ্গনা। সঙ্গে উপস্থিত ছিলেন তাঁর ব্যক্তিগত আইনজীবীও। প্রসঙ্গত, অভিনেত্রীকে এর আগে তিনবার সমন পাঠানো হলেও ব্যস্ততার অজুহাত দেখিয়ে থানায় হাজিরা দেননি তাঁরা। হাজিরা তো দূর অস্ত, নিজে থেকে মুম্বই পুলিশের সঙ্গে যোগাযোগ অবধি করেননি বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইন! এরপর আবার মুম্বই পুলিশের দায়ের করা এফআইআর খারিজ করার আবেদন নিয়ে বম্বে হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন দুই বোন। যার প্রেক্ষিতে নভেম্বর মাসে বম্বে হাইকোর্ট তাদের পক্ষে রায় দিয়ে ঘোষণা করে যে, পরবর্তী নোটিশ না পাওয়া পর্যন্ত দুই বোনের বিরুদ্ধে কোনওরকম জোরালো পদক্ষেপ নেওয়া যাবে না।

তবলিঘি জামাত নিয়ে সাম্প্রদায়িক উসকানিমূলক পোস্ট শেয়ার করার অভিযোগে যে মামলা রুজু হয়েছিল কঙ্গনা রানাউত ও তাঁর দিদি রঙ্গোলি চান্দেলের বিরুদ্ধে, আগামী ১১ জানুয়ারি ফের সেই মামলার শুনানি রয়েছে বম্বে হাইকোর্টে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kangana ranaut and rangoli chandel appears before bandra police station in sedition case

Next Story
Kangana Ranaut: ‘গণতন্ত্রের রক্ষাকর্তা নরেন্দ্র মোদী’kangana-ranaut
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com