রাষ্ট্রপতির জন্য বিশেষ স্ক্রিনিংয়ের ব্যবস্থা টিম মনিকর্ণিকার

ঐতিহাসিক ড্রামা মনিকর্ণিকা : দ্য কুইন অফ ঝাঁসি দেখানো হল রামনাথ কোবিন্দকে। আর এই কারণেই স্পেশাল স্ক্রিনিংয়ের ব্যবস্থা করলেন কঙ্গনা রানাওয়াত ও টিম।

By: Kolkata  Updated: January 19, 2019, 02:12:31 PM

ঐতিহাসিক ড্রামা মনিকর্ণিকা : দ্য কুইন অফ ঝাঁসি দেখানো হল রামনাথ কোবিন্দকে। আর এই কারণেই স্পেশাল স্ক্রিনিংয়ের ব্যবস্থা করলেন কঙ্গনা রানাওয়াত ও টিম। শুক্রবার রাষ্ট্রপতিকে দেখানো হল ছবি। বিবৃতি অনুযায়ী, রাষ্ট্রপতি ভবনের কালচারাল সেন্টারে দেখানো হল মনিকর্ণিকা।

জি এন্টারটেইনমেন্টের এম ডি ও সিইও এই বিষয়ে কথাও বলেছেন। তারা বলেন, ”জি সবসময়ই দেশের ইতিহাসকে সামনে নিয়ে আসতে চান। দেশের সংস্কৃতি, ঐতিহ্যকে বিশ্বের দরবারে তুলে ধরতে তৎপর। সেই দিকে মনিকর্ণিকা : দ্য কুইন অফ ঝাঁসি দৃঢ় পদক্ষেপ। আমরা ভীষণভাবে গর্বিত যে রাষ্ট্রপতি ছবিটা মুক্তি পাওয়ার আগেই দেখলেন”।

ছবির বড়পর্দায় মুক্তি পাওয়ার কথা ২৫ জানুয়ারী। Source: APH Images

এর আগে ছবির ট্রেলার ও গান হইচই ফেলে দিয়েছে নেটদুনিয়ায়। কঙ্গনা রানাওয়াত শুধুমাত্র ছবিতে অভিনয়ই করেছেন তা নয়, মনিকর্ণিকার কিছুটা অংশ পরিচালনাও করেছেন।

ছবির স্ক্রিনিংয়ে কঙ্গনা রানাওয়াত, প্রসূন যোশী। Source: APH Images

কেন কঙ্গনা রানাওয়াত এখন থেকে ছবিটার পরিচালনা করবেন? এই বিষয়ে প্রযোজক কমল জৈন জানিয়েছিলেন, “শেষ শিডিউল হয়ে যাওয়ার পর আমরা দেখলাম প্যাচওয়ার্ক ছাড়াও ছবিতে আরও কিছু সিন প্রয়োজন। সেটা লেখা শেষ হলে আমরা কঙ্গনার ডেট চেয়েছিলাম, কিন্তু ততদিনে ক্রিশ ওর নতুন প্রজেক্ট নিয়ে কাজ শুরু করে দিয়েছিল। আর সেভাবে দেখতে গেলে কঙ্গনা প্রথম থেকে ছবিটার সঙ্গে যুক্ত, তাই আমরা ভেবেছি তিনিই ছবিটার কান্ডারী হতে পারবেন। এখানে প্রজেক্ট হাইজ্যাকের কোনও বিষয় নেই, যা হয়েছে সবটাই প্রযোজক ও স্টুডিওর সম্মতিতে।”

ছবিতে কঙ্গনা ছাড়াও অভিনয় করেছেন ড্যানি ডেনজোংপা, অঙ্কিতা লোখান্ডে, সুরেশ ওবেরয় এবং অতুল কুলকর্নি। ছবির বড়পর্দায় মুক্তি পাওয়ার কথা ২৫ জানুয়ারী।

Read the full story in English 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Kangana ranaut and team hold a special screening of manikarnika for the president67096

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং