বড় খবর

কেরিয়ারের সেরা ছবি কোনটা? সদর্পে জানিয়ে দিলেন কঙ্গনা

কী বলছেন অভিনেত্রী?

Kangana ranaut , Thalavii , Bollywood , কঙ্গনা রানাউত, থালাইভি, bengali news today
থালাইভি মুক্তির আগে কঙ্গনা রানাউত

স্পেশাল স্ক্রিনিং হয়ে গেছে ইতিমধ্যেই। ১০ সেপ্টেম্বর মুক্তি পাওয়ার অপেক্ষায় ‘থালাইভি’। আর যেন তর সইছে না কঙ্গনা রানাউতের। দর্শকদের প্রতিক্রিয়ার অপেক্ষায় দিন গুনছেন প্রতিনিয়ত। স্ক্রিনিংয়ে উপস্থিত ছিলেন অভিনেত্রী। আর পর্দায় নিজেকে আম্মার ভূমিকায় দেখেই আবেগতাড়িত হয়ে পড়েন অভিনেত্রী। জানালেন, এখনও পর্যন্ত তাঁর ফিল্মি কেরিয়ারের সেরা সিনেমা এটিই।

তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার জীবন কাহিনীর উপর ভিত্তি করেই তৈরি হয়েছে ‘থালাইভি’। কঙ্গনা অভিনয় করেছেন জয়ললিতার চরিত্রে। প্রথম থেকেই এই চরিত্র নিয়ে ভীষণ উৎসাহী তিনি। এমন একজন দাপুটে নেত্রীর চরিত্রে নিজেকে সর্বসম্মতভাবে তুলে ধরার চেষ্টা করেছেন। জানিয়েছিলেন ‘থালাইভি’র জন্য কড়া হোমওয়ার্ক করে তৈরি করেছেন নিজেকে। তবে সম্পূর্ণ ছবি পর্দায় দেখার পর যেন আর অপেক্ষা করতে পারছেন না অভিনেত্রী। সব মিলিয়ে এক পরিপূর্ণ অভিজ্ঞতা বলেই জানিয়েছেন কঙ্গনা। 

Kangana Ranaut

ইনস্টাগ্রামে অনুরাগীদের উদ্দেশে জানান, “এখনও পর্যন্ত কেরিয়ারের সেরা সিনেমা। অভিজ্ঞতা ভীষণ আনন্দদায়ক।” পরের পোস্টেই তিনি জানান, “থালাইভি হিন্দি মাল্টিপ্লেক্সেও দেখানো হবে বলে আশা রাখি। আমার বিশ্বাস দর্শকদের এই সিনেমা প্রেক্ষাগৃহে আবার ফিরিয়ে আনবে।”

অবশেষে আসন্ন সেই দিন! করোনা মহামারীর আবহে বেশ কিছুদিন পরেই মুক্তি পাচ্ছে সিনেমাটি। বড় পর্দায় মুক্তির অপেক্ষায় অনেক কাঠখড় পুড়িয়েছেন প্রযোজক থেকে পরিচালক সকলেই। শুধু হিন্দি ছবি নয়, পাশাপাশি দক্ষিণী সিনেপ্রেমীদের কথাও ভাবতে হয়েছে এই ছবি তৈরির সময়। তাই আশা এবং ভয় দুটিই খুব বেশি। ইতিমধ্যেই উপস্থিত অনেকেই আপ্লুত সিনেমা দেখার পরে। “ভারতীয় বিনোদুনিয়ায় অন্যতম সেরা বায়োপিক থালাইভি”, বলেই জানিয়েছেন ডা. ধনঞ্জয় বোফতা। কঙ্গনার উজ্জ্বল অভিনয় দর্শকদের মন জয় করতে পারে কিনা এখন সেটাই দেখার।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kangana ranaut calls jayalalithaa biopic thalaivii is the best film of her career

Next Story
ভগ্নিপতি আয়ুশের সঙ্গে বিবাদ! ‘অন্তিম’ ঝলক শেয়ার করলেন সলমন খানSalman Khan , Ayush Sharma , Mahesh Manjrekar , antim, সলমন খান, আয়ুশ শর্মা, অন্তিম, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com