বড় খবর

কৃষকদের পাশে দাঁড়ানোয় রিহানাকে গান উৎসর্গ দিলজিতের, ‘পর্ন গায়িকা’ বলে কটাক্ষ কঙ্গনার

মার্কিন পপগায়িকাকে উৎসর্গ করা দিলজিতের সেই গান শুনে নিন। কী বললেন কঙ্গনা?

diljit

কৃষকদের সমর্থনে টুইট করে কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) নিশানায় রিহানা (Rihanna)। মার্কিন পপস্টারকে ‘পর্ন গায়িকা’ বলে কটাক্ষ করলেন বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইন। এর আগেও একটা টুইটে তাঁকে আক্রমণ করে বলেছিলেন, “চুপ করে বসো, বোকা। আমরা তোমাদের মতো দেশ বিক্রি করছি না!” তবে মার্কিনি গায়িকা যদিও এসবের কোনও উত্তর দেওয়ার প্রয়োজন বলে মনে করেননি, কিন্তু অভিনেতা তথা গায়ক দিলজিৎ দোসাঞ্ঝ (Diljit Dosanjh) ইতিমধ্যেই রিহানার এমন পদক্ষেপের প্রশংসা করে গান উৎসর্গ করে ফেলেছেন।

প্রসঙ্গত, এর আগে কৃষক আন্দোলন নিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল বাকবিতণ্ডায় জড়িয়েছিলেন দিলজিৎ ও কঙ্গনা। গোটা নেটজনতা তার সাক্ষী। এছাড়াও সিংঘু সীমান্তে গিয়ে কৃষকদের বিক্ষোভে শামিল হয়ে সরকার পক্ষের সমালোচনা করেছিলেন অভিনেতা। সেই থেকেই দিলজিতের উপর রাগ কঙ্গনার। অভিনেতা যদিও বেশ মোক্ষম জবাব দিয়েই নেটদুনিয়ায় চুপ করিয়েছিলেন কঙ্গনা রানাউতকে। তবে এবার ফের রিহানার টুইট নিয়ে কঙ্গনা-দিলজিতের যুযুধান শুরু হয়েছে।

এদিকে বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইন যখন মার্কিন পপস্টারকে ‘পর্ন গায়িকা’ আখ্যা দিয়ে ন্যাক্কারজনক মন্তব্য করেছেন। তাঁর কথায়, রিহানা গান গাইতে পারেন না। সুনিধি চৌহান এবং নেহা কক্করের মতোই একজন সাধারণ গায়িকা ছাড়া রিহানা আর কিছুই নন! এই ধরনের শিল্পীরা ক্যামেরার সামনে নিজেদের শরীর প্রদর্শন করেন বলেও কটাক্ষ কঙ্গনার। ঠিক এইসময়েই রিহানাকে সম্মান জানিয়ে গান তৈরি করে ফেললেন দিলজিৎ। নিজস্ব ইউটিউব চ্যানেলে তা প্রকাশও করেছেন। রি রি গানটি মুক্তি পাওয়ার পরই নেটদুনিয়ায় ভাইরাল হয়ে যায়। রাজ রঞ্জোধের লেখা গানে কণ্ঠ দিয়েছেন দিলজিৎ। যে গানের কথায় মার্কিন পপগায়িকাকে সম্মান জানানো হয়েছে। এককথায়, এসবের মাঝে কঙ্গনা যে বর্তমানে ‘তেলে-বেগুনে ফুটছেন’, তা বলাই বাহুল্য।

Web Title: Kangana ranaut calls rihanna porn singer diljit dosanjh dedicates song to american popstar

Next Story
গ্রাস করেনি জরা, হাসপাতালের বেডে বসেই ‘বাঁটুল’ আঁকলেন নারায়ণ দেবনাথnarayan debnath
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com