scorecardresearch

বক্সঅফিসে বাজিমাত ‘গাঙ্গুবাঈ’য়ের, তেলেবেগুনে জ্বলে কঙ্গনার মন্তব্য, ‘মুভি-মাফিয়াদের চক্রান্ত’

‘মুভি মাফিয়াদের অঙ্ক এমনই’, ফের তোপ দাগলেন কঙ্গনা

কী বললেন কঙ্গনা?

ফের গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি নিয়ে বিস্ফোরক মন্তব্য কঙ্গনার। এবার তার নিশানায় সিনেমার বক্স অফিস কালেকশন। দিন দুয়েক আগেও জানিয়েছিলেন, এইভাবে যদি বলি সিনেমার মার্কেটে নারীকেন্দ্রিক ছবি প্রাধান্য পায় তবে সিনেমায় এক দারুণ আশার আলো দেখতে পাচ্ছেন, তবে আজ কী এমন হল যে পুনরায় এধরনের মন্তব্য করলেন তিনি? 

প্রকাশ্যে এসেছে কঙ্গনার ( Kangana Ranaut ) নতুন ছবি ধাকার এর পোস্টার। হাতে মেশিন গান, চোখে দৃপ্ত দৃষ্টি নিয়ে নির্ভয়ে যুদ্ধের মাটিতে দাঁড়িয়ে আছেন অভিনেত্রী। এবং তার এই পোস্ট শেয়ার করেছেন বোন রঙ্গলি। ইনস্টাগ্রামে শুভেচ্ছা বার্তা দিয়েই লেখেন, আশা করছি সব রেকর্ড ভেঙে দেবে ধাকর। তবে এখানেই শেষ নয়, তিনি বলেন, ২০০ কোটির বাজেট নেই, বড় পরিচালক নেই, নামজাদা হিরো নেই, মাফিয়া পি আর র‍্যাকেট নেই, সোলো রিলিজ নেই, বরং উরী এবং বালাসাহেব ঠাকরের মত ছবির সঙ্গে লড়াই করে স্ক্রিনিং ছিনিয়ে এনেছে কঙ্গনার সব ছবি, এটা শুধুই প্রতিভা, রেকর্ড উপরে থাকুক সর্বদা টপে। এবং বোনের এই পোস্ট শেয়ার করেই ভষ্মে ঘি ঢেলেছেন কঙ্গনা, বললেন – ৭৫ কোটির বই যখন তিনদিনে ৪৩ কোটি টাকা আয় করে সেটিকে উল্টা ডিসাস্টার হিসেবে ঘোষণা করা হয়, আর ১৬০ কোটির বই ৩৫ কোটি টাকা বানিজ্য করেছে সেটি নাকি সুপার হিট, সঙ্গে জুড়েছেন বেশ কটি বাহবার ইমোজি। তাহলে কী তিনদিনের এত কোটি টাকার সাফল্যই কঙ্গনার এই বিরূপ মন্তব্যের কারণ?  

kangana ranaut

তাহলে কী শত্রুতার জের ক্রমশই বাড়ছে..? কঙ্গনার বক্তব্য, এটা আমাদের মধ্যে কোনও লড়াই নয়… শুধু একটাই আশা যে কোনও সিস্টেম কিংবা পি আর র‍্যাকেট, কোনও মুভি মাফিয়ারা যেন আসল প্রতিভাকে দমাতে না পারে। ভাল কাজের প্রশংসা সবসময় হওয়া উচিত। এর আগেও কঙ্গনার মন্তব্যে ফুটে উঠেছিল যে এই শুক্রবার ২০০ কোটি টাকা বক্স অফিসে ছাই হয়ে যাবে। 

প্রসঙ্গত, গাঙ্গুবাই চরিত্রে আলিয়ার অভিনয় দক্ষতায় মজেছেন সকলেই। সিনেমাটিক অ্যাঙ্গেল থেকে এমন দারুণ গল্পের বাঁধনে, ছবিটি সকলেই উপভোগ করছেন। রবিবার সর্বমোট ১৫.৩০ কোটি টাকার ব্যবসা করেছে সিনেমাটি… এবং সপ্তাহান্তে সেই অঙ্কের মোট পরিমাণ ৩৯.২০ কোটি। বার্লিন চলচ্চিত্র উৎসবে সিনেমার প্রিমিয়ার হয়, সেখানে স্ট্যান্ডিং অভেশন পর্যন্ত পায় গাঙ্গুবাই এমনটাই জানিয়েছিলেন পরিচালক। বাণিজ্য বিশ্লেষকরা জানিয়েছেন, এই সিনেমা দর্শকদের হলে ফিরিয়ে এনেছে, ৩ দিন বড় লাভ করেছে। মহা শিবরাত্রি ব্যবসায় আরও লাভ দেবে বলে আশা করা হচ্ছে। মঙ্গলবারের মধ্যেই ৫০ কোটি এবং বুধবার অন্তত ৬০ কোটি ছুঁলে সপ্তাহের এক নম্বর ছবির আসনে গিয়ে পৌঁছাবে। 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kangana ranaut commented over alias gangubai kathiawadis box office collection