বড় খবর


নিজেকে ‘অস্কারজয়ী’ মেরিল, ‘সুপার ওম্যান’ গ্যাডটের সঙ্গে তুলনা! ব্যাপক ‘ট্রোলড’ কঙ্গনা

‘কন্ট্রোভার্সি ক্যুইনে’র দাবি, তিনি নাকি অস্কারজয়ী মেরিল স্ট্রিপ ও ‘সুপার ওম্যান’ গ্যাডটের চাইতেও বেজায় দক্ষ অভিনেত্রী। বুঝুন কাণ্ড!

kangana

বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইন। ‘লাগামহীন’ কথা বলা যেন তাঁর স্বভাবে দাঁড়িয়ে গিয়েছে। এবার তো সরাসরি অস্কারের মঞ্চে সাড়া জাগানো দুই হলিউড অভিনেত্রী মেরিল স্ট্রিপ (Meryl Streep) এবং গ্যাল গ্যাডটের (Gal Gadot) সঙ্গে নিজের তুলনা টেনে বসলেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। তাঁর দাবি, তিনি নাকি সংশ্লিষ্ট দুই মার্কিনী অভিনেত্রীর চাইতেও বেজায় দক্ষ অভিনেত্রী। বুঝুন কাণ্ড!

মঙ্গলবার টুইটারে তাঁর বহু প্রতিক্ষীত দুই ছবি ‘থালাইভি’ ও ‘ধাকাড়’-এর লুক শেয়ার করেছিলেন কঙ্গনা। সেখানেই নিজেকে মেরিল স্ট্রিপ এবং গ্যাল গ্যাডটের মতো ভার্সেটাইল এবং দক্ষ অভিনেত্রী বলে দাবি করে বসেন তিনি। এ যেন খানিক “গাঁয়ে মানুক না মানুক আপনি মোড়ল” গোছের! নজর এড়ায়নি নেটজনতার। সেই টুইটের স্ক্রিনশট শেয়ার করে তাঁরাও রসকতায় মশগুল হয়েছেন বলিউড অভিনেত্রীকে নিয়ে। অতঃপর এই মুহূর্তে টুইটার দুনিয়ায় কঙ্গনা যে বেজায় হাসির খোরাক হয়ে চলেছেন, তা বলাই বাহুল্য। নেটজনতার একাংশের মতে, “এবার সম্ভবত সত্যি সত্যিই কঙ্গনা আপনি অসুস্থ হয়ে গিয়েছেন, দ্রুত আপনার সুস্থতা কামনা করি।”

প্রসঙ্গত, মেরিল ২১বার অ্যাকাডেমি পুরস্কারের জন্য মনোনীত হয়ে তিনবার অস্কার পেয়েছেন। ৩১বার গোল্ডেন গ্লোব পুরস্কারের মনোনীত হয়ে ৮টি পুরস্তার তাঁর ঝুলিতে এসেছে। তাঁর অসামান্য অভিনয় দক্ষতা নিয়ে নতুন করে আর বলার কিছুই নেই। অন্যদিকে, ‘ওয়ান্ডার ওম্যান’ খ্যাত গ্যাল গ্যাডট মাত্র ১৮ বছর বয়সে মিস ইজরায়েল-এর খেতাব জিতেছিলেন। আর সেলুলয়েডে আসার আগে দু’বছর ইজারায়েলি সেনার হয়ে দেশের সেবা করে গিয়েছেন। এখন হলিউড অভিনেত্রী হিসেবেও তাঁর খ্যাতি জগৎজোড়া। আর এই দুই দক্ষ অভিনেত্রীর সঙ্গেই কিনা এবার নিজের তুলনা টেনে বসেছেন ‘কন্ট্রোভার্সি ক্যুইন’।

প্রসঙ্গত, মাল্টি লিঙ্গুয়াল বায়োপিক ‘থালাইভি’তে (Thalaivi) দাক্ষিণাত্যের ‘আম্মা’ জয়ললিতার চরিত্রে অভিনয় করেছেন কঙ্গনা। আবার অ্যাকশন-প্যাকড ‘ধাকড়’-এ (Dhaakad) রয়েছেন এজেন্ট অগ্নির ভূমিকায়। এই দুই চরিত্রের ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, “এক্কেবারে ভোলবদল। অভিনেত্রী হিসেবে আমি বিভিন্ন ধরনের চরিত্র যেভাবে ক্যামেরার সামনে তুলে ধরেছি, এই সময়ের প্রেক্ষিতে সারা বিশ্বে তা কেউ করে দেখাতে পারেনি। মেরিল স্ট্রিপের মতো নিখাদ প্রতিভা আমার। আবার গাল গ্যাডটের মতো অ্যাকশনের দক্ষতা ও গ্ল্যামারও রয়েছে।” ব্যস অভিনেত্রীর এই টুইটের পরই নেটজনতা ঝাঁপিয়ে ময়দানে নেমে পড়েন ‘ট্রোল’ করতে। সমালোচনায় মত্ত নেটজনতাদেরও একহাত নিয়েছেন কঙ্গনা। তাঁর কথায়, এই তর্কে তাঁকে কেউ হারাতে পারলে যাবতীয় অহংকার তিনি ত্যাগ করবেন। নেটজনতারা বোধহয় সেই অপেক্ষাতেই বসে এখন যে, কবে কঙ্গনা নিজের মুখে কুলুপ আঁটেন।

t

Web Title: Kangana ranaut compares herself with meryl streep and gal gadot netizens trolled

Next Story
নিরীহ কৃষকদের ‘সন্ত্রাসবাদী’ বলে আক্রমণ, কঙ্গনার বিরুদ্ধে দায়ের মামলাKangana Ranaut
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com