‘অটোচালক থেকে মুখ্যমন্ত্রী’, মহারাষ্ট্রের মসনদে শিণ্ডে বসতেই ‘জি হুজুর’ শুরু কঙ্গনার

গদি উল্টালো উদ্ধবের! নয়া মুখ্যমন্ত্রী শিণ্ডেকে নিয়ে আত্মহারা কঙ্গনা।

Kangana Ranaut, Maharashtra CM Eknath Shinde, Kangana on Shinde, Kangana Vs Uddhav, কঙ্গনা রানাউত, একনাথ শিণ্ডে, কঙ্গনা বনাম উদ্ধব, শিণ্ডেকে শুভেচ্ছা কঙ্গনার, bengali news today
শিণ্ডেকে শুভেচ্ছা কঙ্গনার

২০২০ সালেই উদ্ধব ঠাকরেকে অভিশাপ দিয়েছিলেন, “আজ ঘর ভেঙেছে, কাল তোর অহঙ্কার ভাঙবে। সবই সময়ের খেলা।” হলও তাই। ২০২২ সালের জুন মাসে গদি-চ্যুত হলেন উদ্ধব। মহারাষ্ট্রের মসনদে বসলেন একনাথ শিণ্ডে। আর শিণ্ডের মুখ্যমন্ত্রীত্বে কঙ্গনার খুশি যেন আর ধরছে না।

প্রসঙ্গত বছর দুয়েক ধরেই ঠাকরে পরিবারের সঙ্গে কঙ্গনা রানাউতের খাড়াখাড়ি সম্পর্ক। একাধিকবার উদ্ধব প্রসঙ্গে কুকথা বলেছেন অভিনেত্রী। তাই মহারাষ্ট্রের মসনদ থেকে যখন ঠাকরে গদি-চ্যুত হল, তখন আনন্দে আত্মহারা হয়ে এক ভিডিও-ও শেয়ার করে ফেলেছেন তিনি। পাশাপাশি শিণ্ডেকে অভিবাদন জানাতেও ভোলেননি অভিনেত্রী।

মহারাষ্ট্রের নয়া মুখ্যমন্ত্রী একনাথ শিণ্ডেকে শুভেচ্ছা জানিয়ে কঙ্গনার মন্তব্য, “এমন সাফল্যের কাহিনী সকলের জন্য এক অনুপ্রেরণা। অটোরিকশার চালক থেকে দেশের অন্যতম গুরুত্বপূর্ণ শক্তিশালী ব্যক্তিত্ব। শুভেচ্ছা স্যর।” নেটিজেনদের নজর এড়ায়নি কঙ্গনার এমন মন্তব্য, অতঃপর ‘আজ খুশ তো বহত হোগে তুম’ অমিতাভ বচ্চনের জনপ্রিয় সংলাপ ধার করে তাঁদের মন্তব্য, শিণ্ডের সাফল্যে ২ ঢোক বেশি জল পান করছেন আনন্দে আত্মহারা কঙ্গনা রানাউত।

[আরও পড়ুন: গান চুরি করেছেন রূপঙ্কর! থানায় নালিশ জনপ্রিয় ইউটিউবারের]

প্রসঙ্গত, বৃহস্পতিবার সন্ধেয় মহারাষ্ট্রের ২০তম মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নেন একনাথ শম্ভাজি শিণ্ডে। অন্যদিকে, দেবেন্দ্র ফড়ণবীশ শপথ নিলেন উপমুখ্যমন্ত্রী পদে। মহারাষ্ট্রের সাতারা জেলার ছেলে শিণ্ডে সাতের দশকেই থানেতে চলে আসেন। কাজ করেছেন বিয়ার তৈরির সংস্থায়। পেটেয় দায়ে অটো চালিয়েছেন, মৎস্যজীবী হিসেবেও কাজ করেছেন, পরে আটের দশকে শিবসেনার যোগ দেন। বালা সাহেব ঠাকরেকেই নিজের জীবনের মূল মন্ত্র করে নিয়েছিলেন। মুখ্যমন্ত্রী হওয়ার পরও তা বজায় রেখেছেন। একনাথ শিণ্ডের জীবনকাহিনী যেন সিনেমার থেকে কোনও অংশে কম নয়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kangana ranaut congratulates maharashtra cm eknath shinde

Next Story
২৭ বছরের সম্পর্কে ছেদ! রেডিও Mirchi ছাড়লেন মীর