scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

আলিয়ার ‘গাঙ্গুবাই’ নকল করে ভিডিও খুদের, ‘এই বয়সে যৌনতা শিখছে!’ বলে তেড়ে উঠলেন কঙ্গনা

ফের কঙ্গনার নিশানায় আলিয়া ভাট।

আলিয়ার ‘গাঙ্গুবাই’ নকল করে ভিডিও খুদের, ‘এই বয়সে যৌনতা শিখছে!’ বলে তেড়ে উঠলেন কঙ্গনা
কঙ্গনা রানাউত, আলিয়া ভাট

‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’তে আলিয়া ভাট (Alia Bhatt) অভিনীত চরিত্রের নকল করে ভিডিও পোস্ট করেছিল এক খুদে। সেই ভিডিও দেখেই তেলে-বেগুনে জ্বলে উঠলেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। তাঁর মন্তব্য, “সিনেমা দেখে এই বয়সে যৌনতা শিখছে শিশুরা।”

সদ্য প্রকাশ্যে এসেছে ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’র (Gangubai Kathiawadi) ট্রেলার। যেখানে আলিয়ার অভিনয়ের ঝলক দেখে প্রশংসায় পঞ্চমুখ অনুরাগীরা। খুদে সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার কিয়ারা খান্নাও আলিয়ার গাঙ্গুবাই চরিত্রের নকল করে একটি ভিডিও পোস্ট করেছিলেন। এই ছবিতে অভিনেত্রীকে কামাথিপুরার এক ডাকসাইটে গণিকার চরিত্রে দেখা যাবে। তারই নকল করে মুখে বিড়ি নিয়ে গাঙ্গুবাই সিনেমার সংলাপ আওড়াতে দেখা গিয়েছে ছোট্ট কিয়ারাকে। সেই ভাইরাল ভিডিওতে খুদের অভিব্যক্তি, সংলাপ বলার ধরণ দেখে অনেকে প্রশংসা করলেও ক্ষেপে যান কঙ্গনা। অমনি গাঙ্গুবাইয়ের ভূমিকায় আলিয়ার ছবি এবং কিয়ারার ছবি পোস্ট করে মন্তব্য করে বসলেন কঙ্গনা রানাউত।

কঙ্গনার কথায়, “মুখে বিড়ি নিয়ে এহেন অশ্লীল সংলাপ আওড়াচ্ছে বাচ্চা মেয়েটা, সেটা দেখতে কি মোটেও ভাল লাগছে? ওর শারীরিক অঙ্গিভঙ্গি দেখুন, এই বয়সে যৌনতা শেখা কি উচিত? ওকে দেখে তো এরপর আরও একশোটা বাচ্চা এসব শিখবে, করবে।”

[আরও পড়ুন: নিলামের টেবিলে আলোচনায় মগ্ন আরিয়ান-জাহ্নবী, জুহি বললেন, হুবহু শাহরুখ-জুহি জুটি]

প্রসঙ্গত, সম্প্রতি দীপিকা পাড়ুকোন অভিনীত ‘গহেরাইয়া’ দেখে কটুক্তি করেছিলেন কঙ্গনা রানাউত। বলেছিলেন, খুব খারাপ ছবি। “ছবির নামে দয়া করে এই সব আবর্জনা উপস্থাপন করা বন্ধ করুন। আমিও বুঝি এই ধরনের সিনেমা, বাজে ছবি অর্থাৎ বাজে ছবিই! বেশি শরীর উন্মোচিত কিংবা পর্ণোগ্রাফি একটা ছবিকে কিছুতেই উচ্চমানের করে তুলতে পারে না। এটা খুব সাধারণ বিষয়, কোনও গহেরাইয়ান (গভীরতা) নামক বস্তু-ই নেই!”, মন্তব্য বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইন-এর। এবার রিলিজের আগেই আলিয়া ভাটের ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ নিয়ে বিষোদগার করে বসলেন অভিনেত্রী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kangana ranaut criticizes video of little girl imitating alia bhatts gangubai kathiawadi dialogue