ধোনি-বিরাট-অশ্বীনদের সঙ্গে জমিয়ে নাচ ‘ক্যুইন’ কঙ্গনার, তারপর? দেখুন

মাহি-চিকুদের সঙ্গে কোথায় ডান্স ফ্লোর কাঁপান কঙ্গনা? জানালেন নিজেই।

Kangana Ranaut, কঙ্গনা রানাউত, বিরাট কোহলি, ধোনি, বলিউড ক্যুইন, bengali news today
কঙ্গনা রানাউত, বিরাট-ধোনি

মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni), বিরাট কোহলিদের (Virat Kohli) সঙ্গে জমিয়ে কোমর দোলাচ্ছেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। আর সেই ছবি শেয়ার করে স্মৃতিচারণায় ভাসলেন ‘ক্যুইন’। ফ্রেমে অবশ্য আরও দু’জন রয়েছেন- অশ্বীন এবং রাহানে।

কঙ্গনার সঙ্গে একফ্রেমে যখন ধোনি, বিরাট, অশ্বীনদের মতো ক্রিকেট তারকারা, তখন সেই ছবি নিয়ে যে আলাদা কৌতূহল থাকবে, তা বলাই বাহুল্য। আসলে, ৭ মার্চ ‘ক্যুইন’ সিনেমামুক্তির আট বছর হল, আর সেই প্রেক্ষিতেই স্মৃতির স্মরণীতে হাঁটলেন কঙ্গনা রানাউত।

আইপিএল-এর কোনও এক প্রচারে গিয়ে ‘লন্ডন ঠুমকা’ গানটিতে অভিনেত্রীর সঙ্গে কোমর দুলিয়েছিলেন ধোনি, কোহলি, রবিচন্দ্রণ অশ্বীন, আজিঙ্কা রাহানে ও স্টুয়ার্ট বিনিরা। সেই ফ্রেমবন্দি মুহূর্ত-ই সোমবার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন কঙ্গনা রানাউত।

ছবিতে দেখা যাচ্ছে, ‘ক্যুইন’ সিনেমার ‘রানি’ চরিত্রে যেরকম পোশাক পরেছিলেন কঙ্গনা, ঠিক তেমনই বেশে পাঁচ ক্রিকেট তারকার সঙ্গে ঠুমকা দিচ্ছেন কঙ্গনা। আসলে পরিচালক রাজকুমার হিরানি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের জন্য একটি বিজ্ঞাপন তৈরি করেছিলেন, সেখানেই বলিউড ‘ক্যুইন’-এর সঙ্গে ধোনি-বিরাটদের ‘লন্ডন ঠুমকা’ গানটিতে নাচিয়েছিলেন হিরানি।

[আরও পড়ুন: ৬৭-তেও ‘তরুণ’ অনুপম খের, জন্মদিনে ফিট শরীরের ছবি দেখে মুগ্ধ হৃতিক]

সেই ছবি শেয়ার করে কঙ্গনা লিখেছেন, আজকের দিনে (৭ মার্চ) ‘ক্যুইন’ নামে একটি সিনেমা মুক্তি পায়। যা কিনা আমার জীবনের মোড় ঘুরিয়ে দিয়েছিল। এই সিনেমার পর ‘দাত্তো’, ‘মণিকর্ণিকা’, ‘থালাইভি’র মতো বহু আইকনিক চরিত্রে অভিনয় করেছি। কিন্তু যতটা জানি, আমি যে কোনও চরিত্রেই অভিনয় করি না কেন, মানুষ আমাকে সবসময়ে ‘ক্যুইন’ বলেই মনে রাখবেন।

প্রসঙ্গত, ২০১৪ সালে বিকাশ বহেলের পরিচালনায় ‘ক্যুইন’ মুক্তি পায়। যৌথভাবে প্রযোজনা করেছিলেন অনুরাগ কাশ্যপ, বিক্রমাদিত্য মোতওয়ানে ও মধু মন্তেনা। কঙ্গনার পাশাপাশি এই কমেডি ড্রামায় দেখা গিয়েছিল লিজা হেডন ও রাজকুমার রাও-কে। কঙ্গনা রানাউতের অভিনয়ের পাশাপাশি সিনেমার চিত্রনাট্য ও পরিচালনা ভূয়সী প্রশংসা কুড়িয়েছিলেন। যে ছবি জাতীয় জিতে নিয়েছিল জাতীয় পুরস্কারও।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kangana ranaut dances with virat dhoni in old picture

Next Story
বছরখানেক কথা বন্ধ! সলমনকে ‘বিবেকহীন, রুক্ষ’ মনে হয়েছিল আমিরের