বড় খবর

কৃষক আন্দোলনে সন্ত্রাসবাদীরাও অংশ নিচ্ছে! আমি ক্রমাগত ধর্ষণের হুমকি পাচ্ছি: কঙ্গনা

শনিবার সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে বিস্ফোরক অভিযোগ অভিনেত্রীর। কী বললেন সেই ভিডিওতে?

kangana-ranaut

কৃষক আন্দোলন নিয়ে মুখ খুলে ধর্ষণের হুমকি পাচ্ছেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। সোশ্যাল মিডিয়ায় কটি ভিডিও পোস্ট করে জানিয়েছেন অভিনেত্রী। তাঁর কথায়, সবসময়ে আমার দেশপ্রেম নিয়ে কেন প্রশ্ন ওঠে? কই দিলজিৎ দোসাঞ্ঝ কিংবা প্রিয়াঙ্কা চোপড়ার দিকে তো কেউ আঙুল তোলেন না! এখানেই থামেননি বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইন। তিনি কৃষক বিক্ষোভকে ‘রাজনৈতিক স্বার্থচরণ’ বলেও কটাক্ষ করেন।

ভিডিওতে কঙ্গনার মন্তব্য, “আমি সবাইকে কথা দিয়েছিলাম যে, শাহিনবাগ আন্দোলনের মতো কৃষক বিক্ষোভ নিয়েও আমি কথা বলব। বিগত ১০-১২ দিন ধরে সোশ্যাল মিডিয়ায় মানসিকভাবে হেনস্তার শিকার হওয়া এবং ক্রমাগত ধর্ষণের হুমকি পাওয়ার পর আমার অধিকার রয়েছে গোটা দেশের কাছে কয়েকটি প্রশ্ন রাখার। যদিও প্রধানমন্ত্রী খোদ কৃষি বিল নিয়ে যাবতীয় কৌতূহল-ধন্দ পরিষ্কার করে দিয়েছেন, তবুও একটা বিষয় সাফ যে, এই কৃষক আন্দোলন পুরোপুরি রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত এবং সন্ত্রাসবাদীরাও এই আন্দোলনে অংশ নেওয়া শুরু করেছেন।”

তিনি আরও বলেন, “আমি পাঞ্জাবে থেকেছি। আমি জানি, সেখানকার শতকরা ৯৯ শতাংশ মানুষ পাঞ্জাবকে খালিস্তান হিসেবে দেখতে চান না। দেশের টুকরো হোক ওঁরা চান না। ওঁরা ভারতেরই অংশ বলে নিজেদের মনে করেন। অরুণাচল প্রদেশ থেকে মহারাষ্ট্র, দিল্লি, সবটাই তাঁদের কাছে এদেশের অংশ। ওঁরা দেশ ভেঙে টুকরো করতে চান না। কারণ, তাঁরা সবাই দেশপ্রেমিক। সন্ত্রাসবাদীদের নিয়ে আমার কোনও সমস্যা নেই। কিন্তু এই সাদাসিধে মানুষগুলো কীভাবে সন্ত্রাসবাদীদের অনুমতি দিচ্ছেন নিজেদের নিয়ে খেলার জন্য? সন্ত্রাসবাদীরা এই আন্দোলনটিকে নিজেদের আওতায় নিয়ে আসার চেষ্টা করছে। আর সেটা আপনারা হতে দিচ্ছেন কীভাবে? দেশের সরল কৃষকরা কেন এটা হতে দিচ্ছেন, সেটা ভেবেই অবাক হচ্ছি।”

অভিনেত্রীর মূল প্রশ্ন এটাই, “কেন প্রিয়ঙ্কা চোপড়া ও দিলজিৎ দোসাঞ্ঝের দিকে আঙুল তোলা হচ্ছে না? কেন বার বার তাঁকেই প্রশ্ন করা হচ্ছে।”

Web Title: Kangana ranaut getting rape threats

Next Story
থামছে না বিতর্ক! জাভেদের করা মানহানির মামলায় কঙ্গনার বিরুদ্ধে তদন্তের নির্দেশ আদালতেরKangana Ranaut, Javed Akhtar
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com