বড় খবর

ছেলের কৃতকর্মে ক্ষমা চেয়ে নেন জ্যাকি চ্যানও, শাহরুখকে ঘুরিয়ে বার্তা কঙ্গনার

ঘুরিয়ে কী বললেন কঙ্গনা?

আরিয়ানের উদ্দেশ্যে তোপ অভিনেত্রীর

শাহরুখ পুত্র আরিয়ান খান কে নিয়ে চারিদিক ভয়ংকর মাত্রায় সরগরম। ড্রাগস কেসে গ্রেফতার হওয়ার পর থেকেই একের পর এক মন্তব্যের জোয়ারে ভাসছে নেট পাড়া থেকে অলিগলি। সাধারণ মানুষের মন্তব্যেও তাদের মতামত বেশ পরিস্কার। বলিউডের অন্যান্য সকলেই শাহরুখ পুত্রের পাশে দাঁড়ালেও অভিনেত্রী কঙ্গনা কিন্তু একেবারেই অনড় নিজের বক্তব্যে। 

পূর্বেও বলিউডের অন্যান্য সদস্যদের আরিয়ানের প্রতি এরূপ সমর্থন দেখে চোখ কুঁচকেছিলেন কঙ্গনা। এবারও তার ব্যতিক্রম নয়। তবে এবার তুলনা টেনেই শাহরুখ এবং আরিয়ানকে শব্দবানে বিঁধেছেন তিনি। গ্লোবাল স্টার জ্যাকি চ্যানের পুত্রও জড়িয়েছিলেন ড্রাগস কাণ্ডে। কিন্তু সেইসময় বাবা হিসেবেও তার ছেলের এই অপরাধকে প্রশ্রয় না দিয়ে তাকে শুধরানোর চেষ্টা করেন তিনি। এমনকি সকলের সামনে এটি তার ভুল এই প্রেক্ষিতে ক্ষমাও চান। ছেলের ছয়মাসের জেল অবধি মেনে নেন তিনি। 

কঙ্গনার এই উদ্দেশ্য ভীষণভাবে পরিষ্কার। যদিও ক্যাপশনে একটি হ্যাশট্যাগ জুড়ে লেখেন ‘জাস্ট সেইং’ কিন্তু তারপরেও এটির নির্দেশ কোনদিকে সেই সম্পর্কে ধারণা একেবারেই ইঙ্গিত দেয়। বাবা হিসেবে ছেলেকে একেবারেই শাহরুখের প্রশ্রয় দেওয়া উচিত নয় এবং আরিয়ানের নিজেরও ভুল স্বীকার করা উচিত তির কিন্তু এইদিকেই।শাহরুখ পুত্র কে বাঁচাতে বড়বড় আইনবিদ সকলেই বেশ নরে চড়ে বসেছেন এতেও তার মত বেশ ভিন্ন। 

প্রসঙ্গত, তিনি পূর্বেও বলেছিলেন আরিয়ানের শাস্তি হওয়া উচিৎ তবেই সে ভবিষ্যতে এরকম ভুল আর করবে না। কোনও ভুলকেই গৌরবান্বিত করে দেখানোর প্রয়োজন নেই। এমনকি এও বলেন, ওর ভুল যারা অস্বীকার করছেন তারা অপরাধ সম কাজ করছেন। ওকে অবশ্যই ওর গ্লানিবোধ বুঝতে দেওয়া উচিত তবেই ও অনেক বড় জায়গায় পৌঁছাবে। সম্প্রতি, সোনু সুদ থেকে বিশাল দাদলানি সকলেই পাশে থেকে ভরসা যোগাচ্ছেন আরিয়ানকে। সাহস বজায় রেখেই এগিয়ে যেতে হবে এই আশ্বাসই সকলের মনে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kangana ranaut indirectly punches over ariyan khans matter

Next Story
‘বাবা হয়ে জানি ওর ভিতর দিয়ে কী যাচ্ছে!’ আরিয়ান-কাণ্ডে শাহরুখের পাশে শেখর সুমনAryan Khan Bollywood
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com