বড় খবর

ফের বিতর্কিত মন্তব্য কঙ্গনার, ‘ধোবি কা কুত্তা’ বলে আক্রমণ রোহিত শর্মাকে

দেশের অন্নদাতাদের পাশে দাঁড়িয়ে ঐক্যবদ্ধ থাকার বার্তা দিয়েছিলেন ভারতীয় ক্রিকেটার। সেই প্রেক্ষিতেই রোহিতকে এমন কুরুচিকর ভাষায় তোপ দাগেন অভিনেত্রী।

kangana rohit

বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইন। ‘লাগামহীন’ কথা বলা যেন তাঁর স্বভাবে দাঁড়িয়ে গিয়েছে। এবারও তার অন্যথা হল না। কৃষকদের পাশে দাঁড়িয়ে গোটা দেশবাসীকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়েছিলেন রোহিত শর্মা (Rohit Sharma)। আর সেই প্রেক্ষিতেই কিনা ভারতীয় ক্রিকেটারের উপর ঝাঁজিয়ে উঠলেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)।

কৃষক বিক্ষোভ নিয়ে রিহানা টুইট ইস্যুতে ব্যক্তিগত মতামত প্রকাশ করে রোহিতের মন্তব্য, “ভারত ঐক্যবদ্ধ থাকলে আমরা সবসময় শক্তিশালী থাকব। অন্তত সমস্যার সমাধানে কোনও অসুবিধা হবে না। দেশকে ভাল রাখতে আমাদের কৃষকবন্ধুরা একটা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। আমি আশা করি সমাধান খুঁজতে প্রত্যেকেই তাঁদের হয়ে একযোগে লড়বেন, #IndiaTogethe।” অন্নদাতাদের হয়ে রোহিতের এই টুইট নজর এড়ায়নি কঙ্গনার। অতঃপর বলিউডের স্বঘোষিত ‘ঝাঁসি কি রানি’ও বিন্দুমাত্র দমবার পাত্রী নন।

পালটা টুইট করে আক্রমণ করলেন ক্রিকেটারকে। কড়া ভাষায় বললেন, “এই ক্রিকেটারগুলো সব এরকম ‘ধোবি কা কুত্তা’র মতো কেন? না ঘরের কাজে লাগে, না বাইরের! কৃষকরা কেন এই কৃষি আইনের বিরোধিতা করতে যাবে, যেটায় কিনা ওদের লাভই হবে। যারা এই বিশৃঙ্খলার সৃষ্টি করেছে, তারা আসলে সব সন্ত্রাসবাদী। ওটাই বলুন না, এটা বলতে ভয় লাগে নাকি?” টুইটার কর্তৃপক্ষের তরফে যদিও এই টুইট সরিয়ে দেওয়া হয়েছে বর্তমানে।

প্রসঙ্গত, কৃষক আন্দোলনের সমর্থনে টুইট করে গেরুয়া শিবিরের বিড়ম্বনা বাড়িয়েছেন পপস্টার রিহানা (Rihanna) আর পরিবেশকর্মী গ্রেটা থুনবার্গ। সেই প্রেক্ষিতেই সমালোচনা করে সোচ্চার হয়েছিলেন করণ জোহর, অক্ষয় কুমার, অজয় দেবগন, একতা কাপুর থেকে শচিন তেন্ডুলকর অবধি। প্রত্যেকের মুখেই একসুর- “ভারত-বিরোধী মিথ্যা কোনও প্রোপাগান্ডার ফাঁদে পা দেওয়া উচিত নয়। একত্রিত হয়ে এই বিদেশি অপপ্রচার রুখতে হবে।” তবে ক্রিকেটার রোহিত শর্মা কিন্তু সেই দলে না ভিড়ে, এই ইস্যুতে দেশের অন্নদাতাদের পাশে দাঁড়িয়ে ঐক্যবদ্ধ থাকার বার্তা দিয়েছিলেন। যা মনে ধরেনি কঙ্গনার। আর সেই প্রেক্ষিতেই ভারতীয় ক্রিকেটারকে এমন কুরুচিকর ভাষায় তোপ দাগেন অভিনেত্রী।

Web Title: Kangana ranaut lashes out at rohit sharma

Next Story
আমন্ত্রণে সাড়া মুখ্যমন্ত্রীর, টেলিদম্পতি নীল-তৃণাকে আশীর্বাদ করতে বিয়েতে হাজির মমতা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com