scorecardresearch

বড় খবর

‘মুভি মাফিয়ারাই হিট-ফ্লপ ঘোষণা করে’, ‘ব্রহ্মাস্ত্র’র সাফল্যে তেলেবেগুনে জ্বলছেন কঙ্গনা

রণবীর-আলিয়াকে তুলোধনা ‘বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইন’-এর।

‘মুভি মাফিয়ারাই হিট-ফ্লপ ঘোষণা করে’, ‘ব্রহ্মাস্ত্র’র সাফল্যে তেলেবেগুনে জ্বলছেন কঙ্গনা
রণবীর-আলিয়ার 'ব্রহ্মাস্ত্র'র সাফল্যে জ্বলছেন কঙ্গনা

রিলিজের দিনই ‘কু’ ডেকেছিলেন কঙ্গনা রানাউত! সপাটে বলেছিলেন, “‘ব্রহ্মাস্ত্র’ এক্কেবারে ফ্লপ ছবি। অয়ন মুখোপাধ্যায়কে যাঁরা জিনিয়াস বলছেন, তাঁদের জেলে পুরে দেওয়া উচিত। ৬০০ কোটি টাকা পুড়িয়ে ছাই বানিয়েছে একটা..।” যে সিনেমাকে এত শাপ-শাপান্ত করলেন, এবার তারই বক্সঅফিস সাফল্য দেখে মাথা ঠিক রাখতে পারলেন না বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইন।

বলিউডের মন্দা বাজারে মাত্র দিন কয়েকেই ‘ব্রহ্মাস্ত্র’ যে রেকর্ড পরিমাণ ব্যবসা করে তাক লাগিয়ে দিয়েছে, তা যেন একেবারেই সহ্য হচ্ছে না কঙ্গনা রানাউতের। ‘ব্রহ্মাস্ত্র’ ইতিমধ্যেই দেশে দেড়শো কোটির ব্যবসা করেছে। সিনেমাহলেও রমরমিয়ে চলছে। রণবীর-আলিয়া তো বটেই, পাশাপাশি শাহরুখ খানের ভূমিকা নিয়ে ভক্তরা যেন আরও উল্লসিত। কবে আসবে সিক্যুয়েল? সেই অপেক্ষাতেই দিন গুনছেন তাঁরা। তবে ‘ব্রহ্মাস্ত্র’ নিয়ে নিয়ে হইচই না-পসন্দ কঙ্গনা রানাউতের। তাই সিনেমার বক্সঅফিস কালেকশনের দিকে আঙুল তুলেছেন নায়িকা।

বক্স অফিস আয়ের এক স্ক্রিনশট শেয়ার করেছেন কঙ্গনা। যেখানে স্পশ্ট দেখা যাচ্ছে যে, ৬৫০ কোটি টাকা খরচ করে এখনও মোটে ২৪৬ কোটি টাকা ঘরে তুলতে পেরেছে ‘ব্রহ্মাস্ত্র’। শুধু তাই নয়, ওই টুইটে এও লেখা হয়েছে যে, ৫ দিনের নীরিখে দেখতে গেলে ‘ব্রহ্মাস্ত্র’ অন্যতম বড়সড় ফ্লপ।

ওই বক্সঅফিস রিপোর্টের টুইটের সুর ধরেই কঙ্গনার মন্তব্য, “১৪৪ কোটি টাকা আয় করেই ৬৫০ কোটির ‘ব্রহ্মাস্ত্র’নাকি সবথেকে বড় হিট! এসব দেখেই বোঝা যায় মুভি মাফিয়ারা কীভাবে কাজ করে। ওরাই আসলে সিদ্ধান্ত নিয়ে যে, কোন ছবি হিট আর কোনটা ফ্লপ। কাকে মাথায় করে রাখবে, আর কাকে বয়কট করবে, ওরাই ঠিক করে।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kangana ranaut on brahmastras hit status says movie mafia decides