অ্যাসিড-আক্রান্ত বোনের চিকিৎসার জন্যই ‘চটচটে’ ছবি করতেন কঙ্গনা

Kangana Ranaut: কঙ্গনা রানাউত সম্প্রতি একটি সাক্ষাৎকারে জানিয়েছেন বোন রঙ্গোলি চান্দেলের যাতে সেরা চিকিৎসা হয়, তার জন্য কতটা কঠিন সংগ্রাম করতে হয়েছে তাঁকে।

By:
Edited By: Shanoli Debnath Kolkata  Updated: January 21, 2020, 10:10:48 AM

সামনেই মুক্তি পেতে চলেছে কঙ্গনা রানাউত অভিনীত ছবি ‘পাঙ্গা’ যেখানে এক মহিলা কাবাডি খেলোয়াড়ের ভূমিকায় দেখা যাবে তাঁকে। ‘কুইন’ অথবা ‘তন্নু ওয়েডস মনু’-র মতো ছবি রয়েছে তাঁর ঝুলিতে। কিন্তু কেরিয়ারের শুরুর দিকে তাঁকে এমন কিছু ছবি করতে হয়েছে যেগুলিকে কঙ্গনা সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে ‘ট্যাকি’ বা চটচটে বলে উল্লেখ করেছেন। কঙ্গনা বলেছেন ওই ছবিগুলি তাঁকে করতে হয়েছিল রঙ্গোলির চিকিৎসার জন্যেই।

কঙ্গনা রানাউত ও রঙ্গোলি চান্দেল– দুই বোন সব সময় একে অপরের পাশে থাকেন। টুইটার খুললেই দেখা যায় কঙ্গনার সম্পর্কে একটা বিরুদ্ধ কথা সহ্য করতে পারেন না রঙ্গোলি আবার রঙ্গোলি ট্রোলড হলে, যথাসম্ভব তাঁর পাশে থাকেন কঙ্গনা। এই নিবিড় সম্পর্ক কিন্তু টিনএজ থেকেই। রঙ্গোলি অত্যন্ত অল্প বয়সে অ্যাসিড আক্রান্ত হয়েছিলেন। যাতে রঙ্গোলিকে সেরা চিকিৎসা দেওয়া যায়, তার জন্য কঙ্গনা কতটা কষ্ট করেছেন, সম্প্রতি তা জানিয়েছেন মুম্বই মিরর-কে।

আরও পড়ুন: ‘ইয়ে’ নয় ‘গে’! আসছে সমপ্রেমের ছবি, মুক্তি পেল ট্রেলার

কঙ্গনা ওই সাক্ষাৎকারে বলেছেন, ”আমার তখন মাত্র ১৯ বছর বয়স, সবে কেরিয়ার শুরু করতে চলেছি, তখনই ঘটনাটি ঘটে। তার পর থেকেই একটা কঠিন সংগ্রাম শুরু হয়। তখন আমার অর্থনৈতিক অবস্থা ভাল ছিল না। আমার চারপাশে যে সব মেয়েরা থাকত, তাদের কেউ খাবার খারাপ হলে অথবা চুল ঘেঁটে গেলে ডিপ্রেসড থাকত। আর আমি তখন একটা সত্যিকারের লড়াইয়ে নেমেছি। এককোণে বসে চোখের জল ফেলার সময় নেই। ওই সময় আমাকে চটচটে ছবি করতে হয়েছে, এমন চরিত্র নিতে হয়েছে যে চরিত্রগুলো ‘আমাকে’ ডিজার্ভ করে না। এমনকী গেস্ট অ্যাপিয়ারেন্সও নিতে হয়েছে। সবই করেছি যাতে আমার বোনের জন্য দেশের সেরা সার্জনদের কাছে যেতে পারি। ৫৪টি সার্জারি হয়েছিল রঙ্গোলির।”

রঙ্গোলির এই ব্যয়বহুল চিকিৎসার জন্যেই অভিনেত্রী হিসেবে এমন অনেক ছবি করতে হয়েছে তাঁকে, যে ছবিগুলি তিনি করতে চাননি, এমনটাই বোঝা গিয়েছে কঙ্গনার এই বক্তব্য থেকে। শুধু তাই নয়, অল্প বয়সে বাড়ি থেকে বেরিয়ে যে তিনি বেশ খারাপ সঙ্গে পড়েছিলেন, সেই কথাও জানিয়েছেন অভিনেত্রী।

”ওই সময়টা আমি একা ছিলাম এবং কিছু মানুষ তার সুযোগ নিয়েছেন। সে সব কথা তো আমি আমার বাবা-মাকে বলতে পারিনি। কিন্তু এই অভিজ্ঞতাগুলো আমাকে মানুষ হিসেবে পোক্ত করেছে। কিন্তু আমার সঙ্গে যা যা ঘটেছে, আমি কখনোই চাইব না আমার ছেলেমেয়েকে এমন চূড়ান্ত প্রতিকূল অবস্থায় পড়তে হোক। ওদের জন্য আমি থাকব সব সময়”, বলেন কঙ্গনা। ‘পাঙ্গা’ ছবিতে কঙ্গনাকে এক স্কুল পড়ুয়া এক ছেলের মায়ের চরিত্রে দেখা যাবে তাঁকে। ২৪ জানুয়ারি মুক্তি পেতে চলেছে এই ছবি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Kangana ranaut opens up on her struggle to support acid attack victim rangoli chandel

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
Weather Update
X