scorecardresearch

বড় খবর

‘আমার পরের ছবিতে বলিউডের নোংরামো দেখাব’, পর্নফিল্ম কাণ্ডে রাজ কুন্দ্রাকে কটাক্ষ কঙ্গনার

শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে কটাক্ষ করে কী বললেন কঙ্গনা? দেখুন।

শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে কটাক্ষ করে কী বললেন কঙ্গনা? দেখুন।

“সাধেই কি বলি বলিউডটা নর্দমায় পরিণত হয়েছে! বুলিউডের এই নোংরামো আমার পরের ছবিতে দেখাব”, পর্নফিল্ম কাণ্ডে রাজ কুন্দ্রাকে কটাক্ষ কঙ্গনা রানাউতের। বলিডের কন্ট্রোভার্সি ক্যুইন তিনি। সব বিষয়েই মুখ খোলেন। স্বাভাবিকভাবেই শিল্পা শেট্টির স্বামীর গ্রেফতারি নিয়েও মন্তব্য করতে পিছপা হলেন না।

মঙ্গলবার রাজ কুন্দ্রার গ্রেফতারির খবর শেয়ার করে ইনস্টাগ্রাম স্টোরিতে এপ্রসঙ্গে মত প্রকাশ করেন কঙ্গনা। সেখানেই তাঁকে বলিউডকে নর্দমার সঙ্গে তুলনা করতে দেখা যায়। কন্ট্রোভার্সি ক্যুইন-এর সাফ মন্তব্য, “এসবের জন্যই আমি ইন্ডাস্ট্রিকে নর্দমা বলি। সব চকচকে বস্তুই সোনা হয় না। আমার প্রযোজনার আগামী ছবি টিকু ওয়েডস শেরু-তে আমি বলিউডের এই নোংরামো ফাঁস করব। ইন্ডাস্ট্রিতে মূল্যবোধ ও দৃঢ়তারও প্রয়োজন রয়েছে।”

প্রসঙ্গত, কঙ্গনা প্রযোজিত এই ছবিতে অভিনয় করছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। সেই ছবিতেই বলিউড ইন্ডস্ট্রির অন্দরের কথা তুলে ধরার কথা জানিয়েছেন অভিনেত্রী। তবে কীভাবে পর্দায় তা দেখাবেন? তা নিয়ে অবশ্য এখনই কিছু বলেননি কঙ্গনা।

আরও পড়ুন ‘অনুমতি ছাড়াই আমার নগ্ন ছবি ফাঁস করে রাজ কুন্দ্রা, মামলাও লড়েছি’, বিস্ফোরক পুনম পাণ্ডে

উল্লেখ্য, পর্নোগ্রাফি বানিয়ে অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে সোমবার রাতে শিল্পা শেট্টির স্বামী (Shilpa Shetty) রাজ কুন্দ্রাকে (Raj kundra) গ্রেফতার করে মুম্বই ক্রাইম ব্রাঞ্চ। একের পর এক চাঞ্চল্যকর তথ্য উঠে আসছে পর্নফিল্ম কাণ্ডে। এপ্রসঙ্গে মুখ খুলেছেন পুনম পাণ্ডে, শার্লিন চোপড়ারা। মঙ্গলবার সকালে রাজকে সিএমএম আদালতে পেশ করা হলে আগামী ৪ দিনের জন্য পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয় তাঁকে। এমনকী, জামিনের আবেদনও খারিজ করে দেওয়া হয়েছে। আগামী শুক্রবার অবধি পুলিশি হেফাজতেই থাকতে হবে শিল্পার ব্যবসায়ী স্বামীকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kangana ranaut opens up on raj kundras arrest issue