কাবাডি খেলোয়াড়ের জীবন নিয়ে ‘পাঙ্গা’, মুক্তি পেল ট্রেলার

কঙ্গনা রানাওয়াত অভিনীত 'পাঙ্গা' ছবিটি একজন জাতীয় স্তরের কাবাডি খেলোয়াড়ের ফিরে আসার গল্প। ছবিটি মুক্তি পেতে চলেছে আগামী মাসে।

By:
Edited By: Shanoli Debnath Kolkata  Updated: December 24, 2019, 10:45:59 AM

‘পাঙ্গা’ এক মহিলা ক্রীড়াবিদের জীবনের গল্প। কঙ্গনা রানাওয়াত অভিনীত এই ছবির পরিচালক অশ্বিনী তিওয়ারি আইয়ার। সোমবার ২৩ ডিসেম্বর, মুম্বইতে মুক্তি পেল ছবির ট্রেলার। মধ্যবিত্ত পরিবার থেকে উঠে আসা এক মহিলা কাবাডি খেলোয়াড়ের গল্প বলবে এই ছবি। আবেগ পরিপূর্ণ অথচ টানটান ছবি হতে চলেছে ‘পাঙ্গা’, এমনটাই আভাস পাওয়া গেল ট্রেলারে।

এই ছবি প্রসঙ্গে কঙ্গনা বলেন, ”অশ্বিনী যখন আমাকে ‘পাঙ্গা’-র গল্পটা শোনায়, আমি মন্ত্রমুগ্ধ হয়ে যাই। আমিও আমার পরিবারের থেকে লড়াই করার শক্তি পাই। আমার সব রকম সময়ে তারা আমার পাশে থাকে। এই ছবির আবেগটা তাই আমি খুব ভালভাবে অনুভব করতে পারি।”

আরও পড়ুন: রক্ত বেরিয়ে এ কী কাণ্ড! ফুটবল খেলতে গিয়ে আহত রণবীর

‘পাঙ্গা’ ছবিতে কঙ্গনা ছাড়াও মুখ্য চরিত্রে রয়েছেন রিচা চাড্ডা, পঙ্কজ ত্রিপাঠী ও নীনা গুপ্তা। ছবির প্রযোজক ফক্স স্টার স্টুডিওস এবং ছবিটি মুক্তি পেতে চলেছে আগামী ২৪ জানুয়ারি। দেখে নিতে পারেন ছবির অফিসিয়াল ট্রেলার নীচের লিঙ্কে ক্লিক করে–

 

এই ছবিতে কঙ্গনা অভিনীত চরিত্রটি একজন জাতীয় স্তরের কাবাডি খেলোয়াড় যে বহু বছর খেলা থেকে দূরে। যদিও তার স্বামী এবং সন্তান তাকে বার বার অনুরোধ করে আবারও খেলার ময়দানে ফিরে যেতে। শেষ পর্যন্ত কীভাবে সে আবার পেশাদার খেলার ময়দানে ফেরে, সেই নিয়েই ছবির গল্প।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Kangana ranaut pankaj tripathi starrer panga trailer released

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
Weather Update
X