scorecardresearch

‘নরেন্দ্র মোদী পদত্যাগ করুন’ টুইটারে ট্রেন্ডিং! প্রতিবাদে গর্জে উঠলেন ‘রণংদেহি’ কঙ্গনা

অভিযোগ, “প্রধানমন্ত্রী হিসেবে অতিমারী আটকাতে ব্যর্থ মোদী।” সোশ্যাল মিডিয়ায় মোদী-বিরোধীদের পাল্টা ধুইয়ে ছাড়লেন অভিনেত্রী।

Kangana

অভিযোগ, দেশের কোভিড পরিস্থিতি সামাল দিতে ব্যর্থ নরেন্দ্র মোদী! অতঃপর নেটদুনিয়ায় ট্রেন্ডিং তাঁর পদত্যাগের দাবী। টুইটারে তা দেখেই সহ্য হয়নি কঙ্গনা রানাউতের (Kangana Ranaut)। তিনি বরাবরই মোদী-বাদী। এযাৎকাল একাধিকবার প্রধানমন্ত্রীর সমর্থনে মুখ খুলে নেটজনতার বিরাগভাজন হয়েছেন স্বঘোষিত গেরুয়া শিবির সমর্থক অভিনেত্রী। এবারও তার অন্যথা হল না। দেশের অতিমারী পরিস্থিতি নিয়ে যখন সোশ্যাল মিডিয়ায় নেটজনতার একাংশ নরেন্দ্র মোদীকে (Narendra Modi) কাঠগড়ায় তুলে তাঁর পদত্যাগের দাবী তুলেছেন। ব্যর্থ প্রধানমন্ত্রী হিসেবে কটাক্ষ করেছেন, তখন ফের ‘রণংদেহি’ মেজাজে ময়দানে ধরা দিলেন কঙ্গনা রানাউত। বলা ভাল, মোদী-বিরোধীদের একপ্রকার ধুইয়ে ছাড়লেন অভিনেত্রী।

প্রসঙ্গত করোনা (Covid-19) দ্বিতীয় ঢেউ সামলাতে বেগ পেতে হচ্ছে ভারতকে। রোজই পাল্লা দিয়ে বেড়ে চলেছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। সেই প্রেক্ষিতের নেটজনতার একাংশের অভিযোগ, “প্রধানমন্ত্রী হিসেবে নরেন্দ্র মোদী এই অতিমারী থেকে দেশবাসীকে বাঁচাতে ব্যস্ত, বরং বঙ্গ বিধানসভা ভোটের দিকেই তাঁর নজর!” অতঃপর মোদীর পদত্যাগের দাবি তুলে সরব হয়েছেন তাঁরা। টুইটারেও ট্রেন্ডিং #Resign_PM_Modi। নজরে পড়তেই ঝাঁজিয়ে উঠলেন কঙ্গনা। টুইট করে একহাত নিলেন মোদীর পদত্যাগের দাবিতে আওয়াজ তোলা সমালোচকদের।

কঙ্গনার কথায়, “হ্যাঁ তাই তো, মোদিজি দেশকে নেতৃত্ব দিতে জানেন না। কঙ্গনা রানাউত অভিনয় করতে জানে না। সচিন তেন্ডুলকর ব্যাট করতে জানেন না। লতাজী গান গাইতে জানেন না। কিন্তু এই ট্রোল করা মানুষেরা তো সবই জানেন। দয়া করে মোদিজীকে সরিয়ে এই সমালোচকদের মধ্যে বিষ্ণু অবতারের কাউকে ভারতের আগামী প্রধানমন্ত্রী করা হোক।”

https://platform.twitter.com/widgets.js

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kangana ranaut reacts on twitters narendra modi resign trending hashtag