বড় খবর

প্রকাশ্যে খুনের হুমকি কঙ্গনাকে, ‘ভয় পাই নাকি?’ প্রশ্ন ছুঁড়ে FIR দায়ের ‘ক্যুইন’-এর

কে, কেন খুনের হুমকি ছুঁড়েছেন অভিনেত্রীকে?

Kangana Ranaut, Kangana Ranaut receives threats, Kangana Ranaut controversy, bollywood, কঙ্গনা রানাউত, কঙ্গনাকে খুনের হুমকি, এফআইআর দায়ের কঙ্গনার, bollywood, bengali news today
কঙ্গনা রানাউত

বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’ তিনি। বিতর্কিত মন্তব্যের জেরে সর্বদাই শিরোনামে কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। সোশ্যাল মিডিয়াতেও তাঁকে নিয়ে কম সমালোচনা-কটুক্তি হয় না, এবার সেই অভিনেত্রীই কিনা প্রকাশ্যেই খুনের হুমকি পেলেন। তবে, খুনের হুমকিতে দমে যাননি কঙ্গনা। বরং, অভিনেত্রীর পাল্টা মন্তব্য, “ভয় পাই নাকি?” যার জেরে ওই ব্যক্তির বিরুদ্ধে এফআইআর-ও দায়ের করেছেন।

ঠিক কী হয়েছে? মুম্বইয়ের অভিশপ্ত ২৬/১১-র ঘটনা নিয়ে মুখ খুলেছিলেন কঙ্গনা। তার প্রেক্ষিতেই এক ব্যক্তি অভিনেত্রীকে খুনের হুমকি দেন। ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি পোস্ট করে গোটা ঘটনাটা জানিয়েছেন তিনি। পাঞ্জাবের ভাটিন্ডার এক বাসিন্দা তাঁকে প্রকাশ্যেই খুনের হুমকি দিয়েছেন। কঙ্গনার মন্তব্য, “তাতে বিন্দুমাত্র ভীত নই আমি। যাঁরা দেশের বিরুদ্ধে গিয়ে সন্ত্রাসবাদকে তোল্লাই দেয়, আমি সর্বদাই তাঁদের বিরুদ্ধে মুখ খুলি। আর গোটা জীবন আমি এই প্রতিবাদ চালিয়ে যাব।”

পাশাপাশি পাঞ্জাব সরকারের কাছে ওই ব্যক্তির কঠোরতম শাস্তির দাবিও জানিয়েছেন অভিনেত্রী। কঙ্গনার লিখেছেন, আমি ইতিমধ্যেই ওই ব্যক্তির বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছি। আশা করি, এই ঘটনার বিরুদ্ধে পাঞ্জাব সরকার পদক্ষেপ করবে।

[আরও পড়ুন: সবরমতী আশ্রমে চরকায় সুতো কাটছেন খোদ সলমন! ভক্তরা দেখে তো হতবাক]

এখানেই অবশ্য থামেননি ‘বলিউড ক্যুইন’। তিনি এও লিখেছেন যে, “আমাদের দেশের গণতন্ত্রই সবথেকে বড় শক্তি। যে কোনও রাজনৈতিক দলই কেন্দ্রে সরকার গঠন করতে পারে, কিন্তু একজন ব্যক্তির প্রকৃত মৌলিক অধিকার এবং তা আদায় করে নেওয়ার দায়িত্বের পাঠ আমরা বাবাসাহেব আংম্বেদকরের কাছ থেকেই পেয়েছি। আমি তো কখনও কোনও অসম্মানজনক কিংবা ঘৃণামূলক কোনও মন্তব্য করিনি কোনও জাতি বা সম্প্রদায়ের বিরুদ্ধে।”

“দেশই আমার অগ্রাধিকারের তালিকায় সর্বদা শীর্ষে থেকেছে। যদি এর স্বার্থে আমাকে আত্মত্যাগও করতে হয়, আমি করব। কিন্তু কখনও ভয় পাইনি, পাবও না। তবে বিশ্বাসঘাতকদের বিরুদ্ধে আমার এই প্রতিবাদ জারি রাখব”, সাফ জানিয়ে দিয়েছেন কঙ্গনা রানাউত।

প্রসঙ্গত, দিন কয়েক আগেই দিল্লির গুরুদ্বারা শিখ কমিটি অভিনেত্রীর বিরুদ্ধে শিখ সম্প্রদায়কে অসম্মানের অভিযোগ তুলে এফআইআর দায়ের করেছে। সেই প্রেক্ষিতেই হয়তো পাঞ্জাবের ওই বাসিন্দা খুনের হুমকি ছুঁড়েছিলেন। পাল্টা দেওয়ার সুযোগ ছাড়েননি অভিনেত্রীও। সোজা থানায় গিয়ে এফআইআর দায়ের করেছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kangana ranaut receives death threats

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com