scorecardresearch

বড় খবর

‘খুব খারাপ ছবি’, দীপিকার ‘গেহেরাইয়াঁ’-কে আবর্জনা বলে কটাক্ষ কঙ্গনার

ত্রিকোণ প্রেমের গল্প এমনও হওয়া যায়, পুরনো একটি ছবির ক্লিপ শেয়ার করেছেন কঙ্গনা

‘খুব খারাপ ছবি’, দীপিকার ‘গেহেরাইয়াঁ’-কে আবর্জনা বলে কটাক্ষ কঙ্গনার
দীপিকার গেহেরাইয়াঁ দেখে একেবারেই সন্তুষ্ট নন কঙ্গনা

দীপিকা পাড়ুকোন ( Deepika Padukone ) অভিনীত ‘গেহেরাইয়াঁ’ রিলিজের পর থেকেই মিশ্র প্রতিক্রিয়া চারিদিকে। সাধারণ মানুষ থেকে বলিউডের অন্দরমহলে গুঞ্জনের রেশ সাংঘাতিক! এর মাঝেই ছবির প্লট নিয়ে মুখ খুলেছেন বলিউড কুইন কঙ্গনা রানাউত। সিনেমার রিভিউ দেওয়ার মাঝেই এক হাত নিলেন অভিনেত্রী! 

আসলেই সিনেমা দেখে ফেলেছেন কঙ্গনা ( Kangana Ranaut )। তবে মনের মত যে একেবারেই হয়নি সেটি তার ইনস্টাগ্রাম পোস্ট দেখলেই বোঝা যাচ্ছে। হিউমারের সুরেই বলেন, “সহস্রাব্দের ছবির নামে দয়া করে এই সব আবর্জনা উপস্থাপন বন্ধ করুন। আমিও বুঝি এই ধরনের সিনেমা,  বাজে ছবি অর্থাৎ বাজে ছবিই! বেশি ত্বক উন্মোচিত কিংবা পর্ণোগ্রাফি একে উচ্চমান দিতে পারে না। এটা খুব সাধারণ বিষয়, কোনও গহেরাইয়ান ( গভীরতা ) নামক কিছুই নেই!”

Kangana Ranaut on Deepika padukone's Gehraiyaan

অভিনেত্রীর সঙ্গে যে দীপিকার বাস্তবিক সম্পর্ক আদৌ ভাল নয়, তার পরিচয় মিলেছিল অনেকদিন। সাম্প্রতিক এক সাক্ষাত্কারে দীপিকা এবং অনন্যার পোশাক সম্পর্কিত বিতর্কের ক্ষেত্রে মন্তব্য জানতে চাইলে, একেবারে একহাত নিয়েছিলেন অভিনেত্রী। ক্ষোভের সুরেই জানিয়েছিলেন, দীপিকার ছবি প্রোমোট করতে আসেননি তিনি। এখানে তার উপস্থিতি যারা নিজেদের হয়ে কথা বলতে পারেন না তাদের জন্য, দীপিকা নিজেকে রক্ষা করতে পারে সুতরাং এই নিয়ে কথা বলার কোনও প্রয়োজনীয়তা অনুভব করেননি অভিনেত্রী। 

আপাতত, একতা কাপুরের নতুন শো লক আপ নিয়েই ব্যস্ত তিনি। ঝুলিতে অজস্র সিনেমা, থালাইভি মুক্তির পর থেকে হাজার প্রশংসা কুড়িয়েছিলেন, দর্শকদের ভালবাসাও ছিল দেখবার মত। 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kangana ranaut says gehraiyaan a bad movie