বড় খবর

নিজের ঢাক নিজেই পেটালেন! এবার শ্রীদেবীর সঙ্গে তুলনা টানলেন কঙ্গনা

‘তনু ওয়েডস মনু’ ছবির দশ বছর পূর্তি টুইট করতে গিয়েই ফের আলটপকা মন্তব্য করে বসলেন বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইন।

Kangana

“শ্রীদেবীর পর ইন্ডাস্ট্রিতে আমিই একমাত্র অভিনেত্রী যে কিনা কৌতূক অক্ষিনয়ের ক্ষেত্রেও পারদর্শী”, আবারও বিস্ফোরক মন্তব্য কঙ্গনা রানাউতের (Kangana Ranaut)। বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইন তিনি। বিতর্ক তাঁর নামের সঙ্গেই জড়িয়ে। এবারও আলটপকা মন্তব্য করে বসলেন কঙ্গনা। নিজেকে তুলনা করলেন বলিউডের কিংবদন্তী অভিনেত্রী শ্রীদেবীর (Sridevi) সঙ্গে।

‘তনু ওয়েডস মনু’ (Tanu Weds Manu) ছবির দশ বছর পূর্তি হয়েছে সদ্য। যে ছবিতে কিনা কঙ্গনা নিজের জাত চিনিয়েছিলেন অভিনেত্রী হিসেবে। কাজেই সেই সূত্র ধরে ‘তনু ওয়েডস মনু’কে কঙ্গনার ফিল্মি কেরিয়ারে এক মাইল ফলক হিসেবেও ধরা যেতে পারে। আর সেই ছবির দশ বছর পূর্তি উপলক্ষে টুইট করতে গিয়েই নিজেকে শ্রীদেবীর সঙ্গে তুলনা করে বসেন কঙ্গনা রানাউত।

ছবিতে নিজের চরিত্রের একটি ছবি টুইটে করে অভিনেত্রী লেখেন, “এই ছবিটিতে কাজ করার আগে অবধি আমি শুধু খেপাটে কিংবা পার্শ্বচরিত্রের মধ্যেই আটকে ছিলাম। তবে ‘তনু ওয়েডস মনু’ আমার আমার কেরিয়ারের মোড় ঘুরিয়ে দেয়। বলিউডের মেইনস্ট্রিম সিনেমায় আমার প্রবেশ ঘটায়, তাও আবার কৌতুক অভিনেত্রী হিসেবে। ক্যুইন কিংবা দত্তো চরিত্রে অভিনয় করেই আমার কমিক টাইমিং আরও জোরদার হয়েছে। আর শ্রীদেবীর পর আমিই একমাত্র অভিনেত্রী যে কিনা কৌতূক শিল্পী হিসেবে নিজের স্বাক্ষর রাখতে পেরেছি।” উল্লেখ্য, এই ছবিতে অভিনয়ের আগেই কঙ্গনা রানাউত জাতীয় পুরস্কার জিতেছিলেন মধুর ভাণ্ডারকরের বিতর্কিত ছবি ‘ফ্যাশন’-এর জন্য। সেটা যদিও সেরা সহ-অভিনেত্রী হিসেবে।

কঙ্গনার এমন টুইটের পর স্বাভাবিকভাবেই নেটদুনিয়ায় শোরগোল পড়ে যায়। আবারও হাসির খোরাক হন তিনি নেটিজেনদের একাংশের কাছে। কেউ কেউ তো আবার প্রশ্নও ছুঁড়ে দেন যে, “আর কতদিন নিজের ঢাকনিজে পেটাবেন?”

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kangana ranaut says i became only actress after legendary sridevi to do comedy

Next Story
তৃণমূল যোগের পরই সায়নীকে নিয়ে মিম, ‘জবাব’ দিলেন অভিনেত্রীSayani ghosh
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com