ডাকাতেরা সেলফি তুলতে চেয়েছিল, জানালেন কঙ্গনা

Kangana: কঙ্গনা রানাউত সম্প্রতি একটি মজার কথা জানিয়েছেন নতুন ছবি 'পাঙ্গা'-র প্রচারে এসে। একবার নাকি ডাকাতেরা তাঁর সঙ্গে ছবি তুলতে চায়।

By:
Edited By: Shanoli Debnath Kolkata  Published: January 14, 2020, 8:52:02 PM

কঙ্গনা রানাউত ইদানীং তাঁর নতুন ছবি পাঙ্গা-র প্রচারে ব্যস্ত। ওই ছবির প্রচারে এসেছিলেন তিনি ‘দ্য কপিল শর্মা শো’-তে আর সেখানেই সামনে এসেছে একটি মজার ঘটনা। তিনি জানান যে ‘রিভলভার রানি’ ছবির শুটিংয়ের সময় তিনি চম্বলে বেশ কিছুদিন শুটিং করেছিলেন। তখনই তাঁর সঙ্গে সেলফি তুলতে চেয়ছিল কয়েকজন ডাকাত।

২০১৪ সালে মুক্তি পেয়েছিল ওই ছবিটি। কঙ্গনা জানান, ”পরিচালক আমাদের বলেছিলেন যে চম্বল খুবই বিপজ্জনক। শুটিংয়ের পক্ষে মোটেই ভাল জায়গা নয়। তবু আমরা ওখানে শুটিং করতে গিয়েছিলাম যাতে ছবিটি দেখে বাস্তবসম্মত মনে হয়।” ‘রিভলভার রানি’-তে কঙ্গনা যে চরিত্রটিতে অভিনয় করেছিলেন সেই চরিত্রটিও ছিল বেশ ডাকাবুকো।

আরও পড়ুন: রূপাঞ্জনা-অরিন্দম বিতর্ক: ঠিক কী ঘটেছিল দুবছর আগে, জানালেন দুপক্ষই

কঙ্গনা ওখানে এক রাজনৈতিক নেত্রীর ভূমিকায় অভিনয় করেন যে কি না এক বলিউড তারকার প্রেমে পড়ে। সেই তারকাকে যখন অপহরণ করে নিয়ে যায় একদল দুষ্কৃতি, তখন নায়িকা তার প্রেমিককে উদ্ধার করতে অভিযানে যায়। ওই ছবির পোস্টারে কঙ্গনার দুই হাতে রিভলভার চালানোর ছবিটি খুবই সাড়া ফেলেছিল সেই সময়।

‘রিভলভার রানি’-র পরিচালক ছিলেন সাই কবির। চম্বল খুব বিপজ্জনক এটা জেনেও কেন ওখানে শুটিং করতে যাওয়া হচ্ছে, কঙ্গনা সে কথা নাকি জিজ্ঞাসা করেছিলেন পরিচালককে। ‘দ্য কপিল শর্মা শো’-তে কঙ্গনা বলেন যে পরিচালক তাঁকে বেশ মজার উত্তর দিয়েছিলেন। তিনি বলেন, আমি নাকি খুবই সাহসী তাই ডাকাতের মুখোমুখি পড়লে ভয় পাব না মোটেই।

মজার বিষয় হল সত্যিসত্যিই কঙ্গনাকে ডাকাতের মুখোমুখি হতে হয়। কঙ্গনা বলেন, ”আমরা যখন ছবির শুটিং শেষ করে ফিরছিলাম তখন একদল ডাকাতের সঙ্গে দেখা। ওরা আমার সঙ্গে সেলফি তুলতে চেয়েছিল। আমাকে বাঁচিয়ে দিয়েছিল কবীর, ও আমার খুব ভাল বন্ধু কি না!”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Kangana ranaut shares a memory of dacoits asking for selfies

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
Weather Update
X