scorecardresearch

বড় খবর

বিয়ে করছেন কঙ্গনা, সংসার-সন্তানের প্ল্যানও হয়ে গিয়েছে! পাত্রটি কে?

উত্তর দিলেন লাজুক ‘থালাইভি’।

কঙ্গনা রানাউত

নাম জড়িয়েছিল আদিত্য পাঞ্চলি, অধ্যয়ন সুমন থেকে বলিউড সুপারস্টার হৃতিক রোশনের সঙ্গেও। কিন্তু সেই সম্পর্ক টেকেনি। আদিত্যর প্রতি একরাশ ক্ষোভ উগরে দিয়েছিলেন। এমনকী, কঙ্গনাকে (Kangana Ranaut ) পাল্টা দিয়েছিলেন তাঁর স্ত্রী জরিনা ওয়াহিবও। একদা অধ্যয়ন বলেছিলেন, কঙ্গনার সঙ্গে সম্পর্কটা বেজায় টক্সিক হয়ে গিয়েছিল। অন্যদিকে, হৃতির রোশনের সঙ্গে সম্পর্কের গুঞ্জন তো কোট-কাছারি অবধি গড়িয়েছিল। এযাবৎকাল সিঙ্গল-এ ছিলেন কঙ্গনা রানাউত। তবে এবার প্রেমে পড়েছেন ‘বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইন’। এমনকী, বিয়ে করার কথাও ভাবছেন স্বপ্নের পুরুষের সঙ্গে। সন্তান-সংসার সব পরিকল্পনা হয়ে গিয়েছে। আজ্ঞে বিয়ে করছেন কঙ্গনা রানাউত।

অভিনেত্রী নিজেমুখেই জানিয়েছেন সেকথা। আগামী পাঁচ বছরের মধ্যে সাত পাকে বাঁধা পড়বেন তিনি, সাফ জানিয়েছেন কঙ্গনা। শেষমেশ প্রেমে পড়ার কথাও ফাঁস করেছেন। সংবাদমাধ্যমের তরফেই প্রশ্ন গিয়েছিল যে, কবে সাত পাকে বাঁধা পড়ছেন অভিনেত্রী? জবাবে কঙ্গনা বললেন, “আগামী পাঁচ বছরের মধ্যে সবই হবে। আমিও সংসার করতে চাই। একাধিক সন্তানের মা হতে চাই। স্বপ্ন দেখি, আমার স্বপ্নের পুরুষ সংসার, সন্তান সামলাবে আমার সঙ্গে। যে থাকবে আমার ভাল-মন্দ সবটা ঘিরে।”

[আরও পড়ুন: ‘রং দে বসন্তী’ ছবিতে মাত্র ৯ মিনিটের রোল, তাতেই অমরত্ব প্রাপ্তি মাধবনের]

কিন্তু কঙ্গনার এই স্বপ্নের পুরুষটি কে, নতুন করে কার প্রেমেই বা পড়লেন? সেই প্রশ্নে কিন্তু নিজের মুখে কুলুপ এঁটে রেখেছেন কঙ্গনা রানাউত। শুধু সংযত হয়ে উত্তর দিয়েছেন, “স্বপ্নের রাজপুত্রকে পেয়ে গিয়েছি। খুব শিগগিরিই তাঁর সঙ্গে আপনাদের পরিচয় করাব।” ব্যস অমনি গুঞ্জনের সূত্রপাত। কারণ বিতর্কিত অভিনেত্রীর সঙ্গে নাম জড়ালেন কে? তা জানতে বেজায় কৌতূহলী সবাই। তাই উত্তর জানতে এখন অপেক্ষাই করতে হবে।

বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’ তিনি। সপাটে মুখের ওপর বেফাঁস কথা বলে একাধিকবার বিতর্কের শিরোনামে জড়িয়েছেন। মাত্র ১৫ বছরের ফিল্মি কেরিয়ারে ৪টে জাতীয় পুরস্কার পেয়েছেন। এমনকী দিন কয়েক আগে তাঁর ঝুলিতে এসেছে পদ্মশ্রীও। এবার সেই অভিনেত্রীই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kangana ranaut shares marriage plan