বড় খবর

কঙ্গনাকে একহাত বিজেপি নেতার, ড্রাগ নিলে ওঁর তদন্তও হোক

বলি অভিনেতা শেখর সুমনের পুত্র অধ্যয়ন সুমন বেশ কয়েক বছর আগে অভিযোগ করেছিলেন কঙ্গনা ড্রাগ নিতেন। এতে তদন্তের নির্দেশ দিয়েছে শিবসেনার মহারাষ্ট্র সরকার।

Kangana Ranaut

কঙ্গনার বিরুদ্ধে মুখ খুললেন এবার বিজেপি নেতা। সাফ জানালেন কঙ্গনার বিরুদ্ধেও মাদক-তদন্ত চালানো হোক। যা নিয়ে ফের একবার শোরগোল জাতীয় রাজনীতিতে।

মহারাষ্ট্র বিধানসভার বিরোধী দলনেতা প্রবীণ দারেকর সাংবাদিকদের বলেন, “কঙ্গনা যদি বলে থাকে ও মাদকাসক্ত, তাহলে এনসিবির সেই ঘটনা তদন্ত করা উচিত। আমাদের দেশে আইন সকলের জন্য সমান।”

আরও পড়ুন: অনুরাগ কাশ্য়পের বিরুদ্ধে এফআইআর, ধর্ষণের অভিযোগ অভিনেত্রীর

সুশান্ত রাজপুতের মৃত্যুর পর বলিউডের মাদক-কানেকশন নিয়ে তদন্ত চালাচ্ছে নার্কটিক্স বিভাগ। ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে রিয়া চক্রবর্তী। যে অভিনেত্রীর বিরুদ্ধে আবার সুশান্তকে মৃত্যুর মুখে ঠেলে দেওয়ার অভিযোগে এফআইআর করা হয়েছে বিহার পুলিশের তরফে। সেই ঘটনা তদন্ত করে দেখছে সিবিআই।

মাদক কাণ্ডে আরো জিজ্ঞাসাবাদের জন্য এনসিবির তরফে সমন পাঠানো হয়েছে দীপিকা পাড়ুকোনে, শ্রদ্ধা কাপুর, সারা আলি খান, রাকুলপ্রীত সিংয়ের মত প্রথম সারির অভিনেত্রীদের।

বলি অভিনেতা শেখর সুমনের পুত্র অধ্যয়ন সুমন বেশ কয়েক বছর আগে অভিযোগ করেছিলেন কঙ্গনা ড্রাগ নিতেন। সেই বিষয়ে সম্প্রতি তদন্তের নির্দেশ দিয়েছে শিবসেনার মহারাষ্ট্র সরকার। কঙ্গনা বনাম শিবসেনা দ্বৈরথে যা বেশ তাৎপর্যপূর্ণ বলে মনে করছে ওয়াকিবহাল মহল।

এদিন মহারাষ্ট্রের বিজেপি নেতা প্রবীণ দারেকর জানিয়েছেন, নতুন অভিনেতারা যদি ড্রাগ নেন, তাহলে কেউ সমর্থন করবে না। তাঁর প্রশ্ন, “অন্যতম বড় এক ফিল্ম ইন্ডাস্ট্রির অভিনেতারা যদি মাদকাসক্ত হয়ে পড়েন, তাহলে কি আমরা সাবধান হব না?”

দারেকর বলেছেন, যাঁরা ড্রাগ সেবন করেছেন, তাদের যদি এনসিবি তলব করে, তাতে সমস্যা নেই।

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kangana ranaut should not be spared of she consumed drugs says maha bjp leader

Next Story
মাদক তদন্তে দীপিকা-সারা-শ্রদ্ধা-রাকুলপ্রীতকে তলব এনসিবি-রDeepika Padukone, দীপিকা পাড়ুকোন, দীপিকাকে তলব
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com