বড় খবর

‘সাম্প্রদায়িক হিংসামূলক পোস্ট’, কঙ্গনার দিদির টুইটার অ্যাকাউন্ট সাসপেন্ড

বৃহস্পতিবার একটি নির্দিষ্ট সম্প্রদায় সম্পর্কে ঘৃণ্য মন্তব্য করার জন্য জুয়েলারি ডিজাইনার ফারহা খান আলি, কঙ্গনা রানাউতের বোনের বিরুদ্ধে টুইট করেছিলেন।

কঙ্গনা রানাওয়াত ও রঙ্গোলি চান্দেল।
তিনি কঙ্গনা রানাওয়াতের দিদি, যাঁর বাক্যবাণে বিদ্ধ প্রায় গোটা বলিউড। কখনও কাওকে রেয়াত করে কথা বলেন না তিনি। তবে এবারের ছবিটা উল্টো। কঙ্গনা রানাওতের দিদি এবং মুখপাত্র রঙ্গোলি চান্দেলের অ্যাকাউন্ট সাসপেন্ড করল টুইটার। সূত্রের খবর, মোরাদাবাদে স্বাস্থ্যকর্মীদের উদ্দেশ্যে পাথর ছোঁড়ার ঘটনা সম্পর্কে হিংসামূলক পোস্ট করাতেই এই বিপত্তি।

বৃহস্পতিবার একটি নির্দিষ্ট সম্প্রদায় সম্পর্কে ঘৃণ্য মন্তব্য করার জন্য জুয়েলারি ডিজাইনার ফারহা খান আলি, কঙ্গনা রানাউতের বোনের বিরুদ্ধে টুইট করেছিলেন। তারপরেই টুইটার অ্যাকাউন্ট বন্ধ করে দেওয়া হয় রঙ্গোলির। যদিও তাঁর টুইটের স্ক্রিনশট এখনও অনলাইনে ভাইরাল।

আরও পড়ুন, কোয়ারান্টাইন সেন্টার হোক! মুম্বইয়ে হোটেলের দরজা খুলে দিলেন আয়েষা-ফারহান

রঙ্গোলির ব্লু টিক অ্যাকাউন্টে নির্দিষ্ট সম্প্রদায়ের বিরুদ্ধে কথা বলা হয়েছে, সেই কারণেই এই সিদ্ধান্ত নিয়েছে টুইটার কর্তৃপক্ষ।

অ্যাকাউন্ট সাসপেন্ড নিয়ে অফিসিয়াল বিবৃতিতে রঙ্গোলি বলেন, ”টুইটার একটি আমেরিকান প্ল্যাটফর্ম, ভীষণ রকম পক্ষপাতদুষ্ট এবং ভারত বিরোধী। হিন্দু দেবতাদের নিয়ে মজা করা, প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীকে জঙ্গি আখ্যা দেওয়া, কিন্তু এরপরেও আপনি যদি সাধারণ মানুষের পুলিশ ও স্বাস্থ্যকর্মীদের উপর হামলা করার মতো বিষয় নিয়ে কিছু মন্তব্য করেন আপনার অ্যাকাউন্ট সাসপেন্ড করে দেওয়া হবে। এই ধরণের একটা প্ল্যাটফর্মে থাকার কোনও ইচ্ছে নেই, তাই আমি অ্যাকাউন্ট পুনরূদ্ধার করার জন্য কিচ্ছু করব না। আমি আমার বোনের মুখপাত্র ছিলাম, এখন থেকে ওর সাক্ষাত্কার সরাসরি পড়বেন।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kangana ranaut sister rangoli chandels twitter account suspended

Next Story
কোয়ারান্টাইন সেন্টার হোক! মুম্বইয়ে হোটেলের দরজা খুলে দিলেন আয়েষা-ফারহানAyesha Takia and husband Farhan Azmi offer their Mumbai hotel for quarantine facility
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com