scorecardresearch

‘নেপো মাফিয়া’! রণবীর-আলিয়া ‘দাদাসাহেব’ পেতেই হিংসেয় জ্বলে-পুড়ে বিস্ফোরক কঙ্গনা

দাদাসাহেব ফালকে পুরস্কার নিয়ে ভয়ঙ্কর মন্তব্য কঙ্গনা রানাউতের। কী বললেন? দেখুন..

Kangana Ranaut, Alia Bhatt, Ranbir Kapoor, Ranbir Alia, Dadasaheb Phalke Award, Alia Bhatt Rekha, Dadasaheb Phalke full list, কঙ্গনা রানাউত, রণবীর কাপুর, আলিয়া ভাট, রণবীর আলিয়া, দাদাসাহেব ফালকে পুরস্কার, আলিয়া ভাট রেখা, দাদাসাহেব ফালকে পুরস্কার তালিকা, বলিউডের খবর
রণবীর-আলিয়াকে ভয়ঙ্কর কটাক্ষ কঙ্গনা রানাউতের

বলিউডের সেরা অভিনেতা-অভিনেত্রী কিনা কাপুর খানদানের! হজম-ই করতে পারলেন না কঙ্গনা রানাউত। অতঃপর রণবীর কাপুর ও আলিয়া ভাটের হাতে দাদাসাহেব ফালকে পুরস্কার যেতেই হিংসেয় জ্বলে-পুড়ে ফের বিস্ফোরক মন্তব্য করে বসলেন ‘কন্ট্রোভার্সি ক্যুইন’।

সোমবার রাতে দাদাসাহেব ফালকে ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল অনুষ্ঠিত হয় মুম্বইতে। বেশ ঝলমলে পোশাকে উপস্থিত ছিলেন আলিয়া ভাট। তবে স্বামী রণবীর কাপুরের দেখা মেলেনি। তাই গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ির জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার নিজে তো নিলেনই বরং বর রণবীরের হয়েও দাদাসাহেব ফালকে নিতে মঞ্চে হাজির হলেন নায়িকা। অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ব্রহ্মাস্ত্র সিনেমার জন্য সেরা অভিনেতার পুরস্কার পেলেন তিনি। আর সেই খবর প্রকাশ্যে আসতেই ফোঁস করে উঠলেন কঙ্গনা রানাউত।

কঙ্গনার কথায়, “এই হচ্ছে নেপো কীট-পতঙ্গদের জীবন। এরা বাবামায়ের নাম আর প্রতিপত্তি ভাঙিয়ে পদলেহন করে কাজ পায় আর কেউ যদি নিজে প্রতিষ্ঠিত হওয়ার চেষ্টা করে, তাকে সরিয়ে দেয়। পিআর-দের টাকা খাইয়ে ভুলভাল খবর ছড়ায় তাদের নামে। এদের সব্বাইকে ধ্বংস করার সিদ্ধান্ত নিয়ে নিয়েছি আমি। জীবনে সৌন্দর্য আসবে কী করে যদি চারদিকে এত্ত শয়তানে ভরে থাকে। শ্রীমদভগবৎ গীতা অনুসারে, ধর্মের মূল লক্ষ্যই হচ্ছে শয়তানের বিনাশ করা..।”

এখানেই অবশ্য থামেননি কঙ্গনা রানাউত। ইনস্টাগ্রামে তাঁর মতো করে পছন্দের দাদাসাহেব ফালকে পুরস্কার বিজয়ীদের তালিকা প্রকাশ করে বলেন, “এঁরা অনুষ্ঠান যাক বা না যাক, পুরস্কার এঁদেরই।” সেই তালিকায় রয়েছেন- তাব্বু, ম্রুণাল ঠাক্কর, রিশব শেট্টি, রাজামৌলি, অনুপম খের-রা।

[আরও পড়ুন: কনসার্ট শেষে মমতার মন্ত্রীর বাড়িতে অরিজিৎ সিং, দেদার খানাপিনা, জমাটি আড্ডা]

আসলে রণবীর কাপুর ও আলিয়া ভাটের দাদাসাহেব ফালকে অ্যাওয়ার্ড পাওয়া কিছুতেই হজম করতে পারছেন না কঙ্গনা রানাউত। তাই এমন বিস্ফোরক মন্তব্য।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kangana ranaut slams alia bhatt ranbir kapoor as they honored with dadasaheb phalke