বড় খবর

গান্ধীর কথাতেই নেহেরুকে প্রধানমন্ত্রীর পদ ছাড়েন সর্দার প্যাটেল, পরিণাম ভুগছে দেশ: কঙ্গনা

সর্দার বল্লভভাই প্যাটেলের জন্মদিনে গান্ধীকে তোপ দাগলেন কঙ্গনা।

কঙ্গনা রানাওয়াত।
কঙ্গনা রানাওয়াত।

“গান্ধীর ইচ্ছেয় নেহেরুকে প্রধানমন্ত্রীত্বের পদ ছেড়ে দেন সর্দার বল্লভভাই প্যাটেল, যার পরিণাম ভুগছে গোটা দেশ”, সোশ্যাল মিডিয়ায় ফের বিস্ফোরক কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। শনিবার সর্দার বল্লভভাই প্যাটেলের জন্মবার্ষিকীতে শ্রদ্ধা জানাতে গিয়েই মহাত্মা গান্ধী ও জওহরলাল নেহেরুর দিকে তোপ দাগলেন অভিনেত্রী।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই একের পর এক বিতর্কিত মন্তব্য করে রোজ খবরের শিরোনামে নিজের জায়গা করে নিচ্ছেন কঙ্গনা। ইন্ডাস্ট্রির ডাকসাইটে তারকা থেকে শুরু করে দেশের তাবড় তাবড় রাজনৈতিক নেতা-মন্ত্রীদের উদ্দেশেও বাক্যবাণ ছাড়ছেন। এবার তাঁর রোষানল থেকে বাদ গেলেন না গান্ধী এবং নেহেরুও। এদিন বল্লভভাই প্যাটেলের জন্মজয়ন্তী উপলক্ষে টুইট করে শ্রদ্ধা জানিয়েছিলেন অভিনেত্রী। আর সেখানেই গান্ধী-নেহেরুর প্রতি ক্ষোভ উগরে দেন কঙ্গনা।

কঙ্গনার মন্তব্য, “সর্দার বল্লভভাই প্যাটেল গান্ধীজিকে খুশি করার জন্য নিজের যোগ্য আর নির্বাচিত পদ ছেড়ে দেন। কেননা গান্ধীজি মনে করতেন, নেহেরু ভাল ইংরেজি বলতে পারেন। আর যার জেরে সর্দার বল্লভভাই প্যাটেলের কোনও ক্ষতি হয়নি, বরং বছরের পর বছর ধরে গোটা দেশ এর পরিণাম ভুগে আসছে। তাই কোনওরকম লজ্জা না করে আমাদেরও নিজেদের অধিকার ছিনিয়ে নেওয়া উচিত।”

এরপরই আরেকটি টুইটে গান্ধীজিকে আক্রমণ করেন অভিনেত্রী। “গান্ধীজি আসলে নেহেরুর মতো দুর্বল চিত্তের লোককে ক্ষমতায় বসাতে চেয়েছিলেন। যাতে তাঁকে সামনে খাঁড়া করে আড়াল থেকে তিনিই দেশটা চালাতে পারেন। ছকটা ভালই ছিল, কিন্তু গান্ধীজির হত্যাকাণ্ডের পর তা বিরাট বিপর্যয়ে পরিণত হয়।”

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kangana ranaut slams gandhi and neheru on sardar vallabh bhai pattels birth anniversary

Next Story
‘#MeToo আন্দোলনের জন্য দায়ী কর্মরতা মহিলারাই’, ‘শক্তিমান’ মুকেশের মন্তব্যে বিতর্কের ঝড়mukesh-khanna
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com