বড় খবর

‘ভোটব্যাঙ্কের জন্য সন্ত্রাসকেও তোল্লাই দিতে পারে ক্ষমতায় থাকা সরকার’, কটাক্ষ কঙ্গনার

খার পুলিশ স্টেশন থেকে বেরিয়েই রণংদেহী মেজাজে নায়িকা।

Kangana Ranaut, plea against Kangana Ranaut, Kangana Ranaut social media post, Bollywood, SC, কঙ্গনা রানাউত, কঙ্গনার বিরুদ্ধে মামলা, কঙ্গনার সোশ্যাল মিডিয়া, bengali news today, Kangana in police station, সরকারকে বিঁধলেন কঙ্গনা
কঙ্গনা রানাউত

“ভোটব্যাঙ্ক ভরার জন্য সরকার সন্ত্রাসকেও তোল্লাই দিতে পারে, আমি একাই চলব…”, বলছেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। যিনি কিনা এযাবৎকাল স্বঘোষিত গেরুয়া সমর্থক অভিনেত্রী বলেই পরিচিত ছিলেন, সেই তিনিই কিনা এবার কেন্দ্রে থাকা সরকারকে কটাক্ষ করলেন। তবে সরাসরি নয়, খানিক পরোক্ষভাবেই গেরুয়া শিবিরের উদ্দেশে তীর ছুঁড়েছেন বলিউডে কন্ট্রোভার্সি ক্যুইন।

বৃহস্পতিবার মুম্বইয়ের খর পুলিশ স্টেশন থেকে বেরিয়েই বিস্ফোরক কঙ্গনা। কৃষক আন্দোলন নিয়ে বাঁকা মন্তব্য করে আইনি জটিলতায় পড়েছেন অভিনেত্রী। তাঁর বিরুদ্ধে দায়ের হয়েছে একাধিক এফআইআর এমনকী মামলাও। তার ভিত্তিতেই এদিন খর থানায় কঙ্গনার বয়ান রেকর্ড করেছে পুলিশ। আর সেখান থেকে বেরিয়েই ফের রণংদেহী মেজাজে নায়িকা।

কঙ্গনা বলছেন, “এই দেশে জাতীয়তাবাদ দেশপ্রেমিকদের আগাগোড়াই হেয় করা হয়েছে, কখনও দাম দেওয়া হয়নি। আর যদি তুমি নিদের দেশকে ভালবাসো, তাহলেই সবার চোখে শত্রু হয়ে উঠবে। ক্ষমতায় থাকা সরকার শুধু ভোটব্যাঙ্কের চিন্তা করে। ভোটব্যাঙ্ক ভরার জন্য তাঁরা সন্ত্রাসবাদকে তোল্লাই দেয়। তাই আমি একাই চলব… জয় হিন্দ।”

আরেকটি পোস্টে কঙ্গনার অভিযোগ, তাঁর বিরুদ্ধে রাজনৈতিক ষড়যন্ত্র করে এফআইআর দায়ের করা হয়েছে। প্রসঙ্গত, আন্দোলনকারী নিরীহ কৃষকদের ‘সন্ত্রাসবাদী’ বলে তাঁদের বিরুদ্ধে উসকানি দেওয়ার অভিযোগে মামলা দায়ের হয়েছিল অভিনেত্রীর বিরুদ্ধে। যার জেরে বৃহস্পতিবার থানায় হাজিরা দিতে হল তাঁকে।

[আরও পড়ুন: কৃষকদের ‘সন্ত্রাসবাদী’ আক্রমণ ইস্যুতে থানায় হাজিরা দিলেন কঙ্গনা]

এমনকী, দিন কয়েক আগে যখন বিতর্কিত তিন কৃষি বিল প্রত্যাহার করে নেওয়ার কথা ঘোষণা করেন প্রধানমন্ত্রী মোদী, তখনও কৃষকদের ‘জিহাদি’ বলে আক্রমণ করেন বলিউড অভিনেত্রী। কঙ্গনা বলেছিলেন, “রাস্তার লোকেরা যদি এবার দেশের আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ করতে থাকে, তাহলে মুশকিল।”

কৃষক আন্দোলন যেদিন থেকে শুরু হয়েছিল, সেদিন থেকেই একের পর এক টুইটে দেশের অন্নদাতাদের ‘জঙ্গি’, ‘সন্ত্রাসবাদী’ বলে আক্রমণ করেছিলেন তিনি। শিখ সম্প্রদায়কে নিয়েও আপত্তিকর মন্তব্য করার অভিযোগ উঠেছিল কঙ্গনার বিরুদ্ধে। যার জেরে ইতিমধ্যেই কঙ্গনার বিরুদ্ধে দায়ের হয়েছে একাধিক FIR। এমনকী, চলতি মাসের শুরুতেই পাঞ্জাবে গিয়ে কৃষকদের বিক্ষোভের মুখে পড়েছিলেন অভিনেত্রী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kangana ranaut slams government after recording statement in khar police station

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com