‘১ বছরের বেশি টিকবে না গজনি’, আমেরিকার ‘হবু’ প্রেসিডেন্ট বাইডেনকে কটাক্ষ কঙ্গনার

কেন বাইডেনকে 'গজনি' বলে আক্রমণ করলেন কঙ্গনা?

By: November 9, 2020, 4:30:16 PM

“কোনও ওষুধেই ১ বছরের বেশি টিকবে না গজনি…” আমেরিকার ৪৬তম প্রেসিডেন্ট জো বাইডেনকে (Joe Biden) কড়া ভাষায় আক্রমণ করলেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। জো বাইডেনকে ‘গজনি’ বলে কটাক্ষ করতেও পিছপা হলেন না অভিনেত্রী।

দেশের রাজনৈতিক গণ্ডি পেরিয়ে এবার মার্কিন মুলুকের প্রেসিডেন্ট নির্বাচনী নিয়েও বিস্ফোরক কঙ্গনা রানাউত। সম্প্রতি আমেরিকার প্রেসিডেন্ট নির্বাচনীতে ডোনাল্ড ট্রাম্পকে হারিয়ে বিপুল ভোটে জিতে ৪৬তম প্রেসিডেন্ট পদে নির্বাচিত হয়েছেন জো বাইডেন। ভারতের অনেকেই এই নিয়ে মশকরা করে নাম জুড়েছেন প্রাধনমন্ত্রী মোদির। কেউ কেউ তো আবার এই মন্তব্য করতেও ছাড়েননি যে, “ট্রাম্পের পর এবার মোদির যাওয়ার পালা!” আর এই বিষয়টিই সম্ভবত না-পসন্দ অভিনেত্রীর। তাছাড়া, মোদির সঙ্গে ট্রাম্পের সুসম্পজ্ঞকের কথাও এযাবৎকাল সবারই জানা। ট্রাম্প হারার জন্যই কি এবার নয়া হবু মার্কিন প্রেসিডেন্টকে কটাক্ষ কঙ্গনার?কিন্তু তা বলে আমির খানের সিনেমা ‘গজনি’র সঙ্গে তুলনা টানলেন কেন? প্রশ্ন কিন্তু উঠছেই।

অভিনেত্রীর মন্তব্য, জো বাইডেন নাকি ৫ মিনিট অন্তর অন্তর সব কথা ভুলে যান। আর তাই তাঁকে দেওয়া কোনও ওষুধই আগামী এক বছরের বেশি কাজ করবে না বলে বিশ্বাস কঙ্গনার। তবে এক্ষেত্রে কিন্তু কমলা হ্যারিসকে এগিয়েই রেখেছেন তিনি। কঙ্গনার কথায়, জো বাইডেনের অনুপস্থিতিতে প্রেসিডেন্টের কাজকর্ম চালাবেন কমলা হ্যারিসই। “একজন নারীর অভ্যুত্থান মানে, তিনি বাকি মহিলাদেরও পথপ্রদর্শক হবেন”, মত কঙ্গনার।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Kangana ranaut slams joe biden

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বিশেষ খবর
X