বড় খবর

‘নেকড়ের দল এসেছে আমাকে জেলে ভরার জন্য’, মুম্বই পুলিশকে তোপ কঙ্গনার

জাভেদ আখতার মানহানি মামলার তদন্তের জন্য অভিনেত্রীকে ডেকে পাঠিয়েছিল মুম্বই পুলিশ। সেই প্রেক্ষিতেই ফের ‘আক্রমণাত্মক’ কঙ্গনা।

Kangana

প্রসঙ্গ জাভেদ আখতার মানহানি মামলা। নভেম্বর মাসেই কঙ্গনা রানাউতের বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেছিলেন বলিউডের প্রখ্যাত গীতিকার জাভেদ আখতার (Javed Akhtar)। সেই মামলার প্রেক্ষিতেই আজ অর্থাৎ শুক্রবার মুম্বই পুলিশের তরফে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছে অভিনেত্রীকে। সেই প্রেক্ষিতেই মহারাষ্ট্রের উদ্ধব ঠাকরে প্রসাশনের বিরুদ্ধে তোপ দেগেছেন বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’। তাঁর মন্তব্য, “সব নেকড়ের দল এসেছে, আমায় জেলে পোড়ার জন্য!”

জাভেদ আখতার এবং মুম্বই পুলিশকে ‘নেকড়ের দল’ বলে কটাক্ষ করেই শুধু ক্ষান্ত থাকেননি অভিনেত্রী। কঙ্গনার কথায়, “আমাকে জেলে ভরো। অত্যাচার করো। আরও পাঁচশটা মামলা দায়ের করো। মরে গিয়েও আমার অস্থি-ছাই তোমাদের ছেড়ে কথা বলবে না। তোমাদের মতো নেকড়েদের দেখে নেবো।”

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই খবরের শিরোনামে কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। সেই সময় থেকেই বলিউডের ডাকসাইটে তারকাদের প্রতি একের পর এক ক্ষোভ উগরে দিয়েছেন তিনি সোশ্যাল মিডিয়ায়। তাঁর বাক্যবাণ থেকে বাদ যাননি খোদ জাভেদ আখতারও। এক টিভি চ্যানেলের অনুষ্ঠানে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় জাভেদ আখতারের নাম টেনে আনেন কঙ্গনা। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ভাইরালও হয়। অভিনেত্রীকে সেখানে মন্তব্য করতে দেখা যায় যে, জাভেদ আখতার নাকি তাঁকে হুমকি দিয়েছেন রোশন পরিবারের বিরুদ্ধে কঙ্গনা যেন মুখ না খোলেন! হৃতিক রোশন এবং কঙ্গনা রানাউতের সম্পর্ক নিয়ে গুঞ্জন এযাবৎকাল সবারই জানা। আর সেই প্রসঙ্গ টেনে এনেই তিনি জাভেদ আখতারের বিরুদ্ধে কুরুচিকর মন্তব্য করেছিলেন। সর্বভারতীয় এক সংবাদমাধ্যম চ্যানেলে কঙ্গনার এমন মন্তব্যেই বেজায় চটেছিলেন গীতিকার। তার সম্প্রতি অভিনেত্রীর বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেন।

উল্লেখ্য, জাভেদের দায়ের করা মানহানি মামলার তদন্ত ইতিমধ্যেই শুরু করে দিয়েছে মুম্বইয়ের জুহু পুলিশ। সেই প্রেক্ষিতেই অভিনেত্রীকে থানায় ডেকে পাঠানো হয়েছিল। যার জেরে ফের রণংদেহী মেজাজে ধরা দেন কঙ্গনা রানাউত।

Web Title: Kangana ranaut slams mumbai cops for summoned her on javed akhtar defamation case

Next Story
ক্ষমা চেয়েও নিস্তার নেই! ‘তাণ্ডব’ পরিচালক আলি আব্বাসের বাড়িতে হানা যোগীর পুলিশেরtandav
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com