বড় খবর

বড়পর্দায় আসছে ‘থালাইভি’, মুক্তির দিন ঘোষণা করলেন ‘উচ্ছ্বসিত’ কঙ্গনা

কবে মুক্তি পাচ্ছে জয়ললিতার বায়োপিক? জানুন।

Kangana Ranaut, Thalaivii, Thalaivii release, কঙ্গনা রানাউত, থালাইভি, থালাইভি মুক্তি, bengali news today
থালাইভি নিয়ে হলমালিকদের কড়া বার্তা কঙ্গনার

পর্দায় সবসময়েই সাহসিকতার সঙ্গে যেকোনও চরিত্র তুলে ধরেন। আর এবার যখন জয়ললিতার ভূমিকায় অভিনয় করছেন, তখনও কোনও খামতি রাখেননি অভিনেত্রী। বেশ কয়েক মাস আগে রিলিজ করেছে ট্রেলার। এখন মুক্তির অপেক্ষায় দিন গুনছে কঙ্গনা রানাওয়াত অভিনীত ‘থালাইভি’। বায়োপিকে ডাকসাইটে রাজনীতিকের চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে যে অভিনেত্রী ভীষণভাবে আপ্লুত, তা বলাই বাহুল্য। 

অতিমারীর কোপে ছবির রিলিজ পিছিয়েছে। এরপরই প্রযোজনা সংস্থার তরফে প্রেক্ষাগৃহে মুক্তির সিদ্ধান্ত নেওয়া হয়। কিন্তু কবে মুক্তি পাচ্ছে কঙ্গনার বহু প্রতীক্ষিত এই সিনেমা? সেই অপেক্ষাতেই ছিলেন সিনেদর্শকরা। এবার অভিনেত্রী নিজেই ইনস্টাগ্রামে জানালেন সেকথা। আগামী ১০ই সেপ্টেম্বর ভারতব্যাপী মুক্তি পাচ্ছে ‘থালাইভি’।

[আরও পড়ুন: হাসপাতালে ভর্তি অভিষেক বচ্চন, দেখতে গেলেন অমিতাভ-শ্বেতা]

প্রযোজনা সংস্থার তরফে রবিবারই পোস্টার রিলিজের পর, আজ সোমবার সেই খুশির খবর দেন কঙ্গনা খোদ। ক্যাপশনে লেখেন, এই বিখ্যাত ব্যক্তিত্বের কাহিনী শুধুমাত্র বড় পর্দায় সাক্ষী হওয়ার যোগ্য! ‘থালাইভি’র জন্য আপনারা সকলেই অপেক্ষা করেছেন। এবার সিনেমার পর্দায় একজন সুপারস্টার এবং একজন নেত্রীর আগমন হতে চলেছে। ১০ সেপ্টেম্বর আপনার কাছের প্রেক্ষাগৃহে আসছে ‘থালাইভি’। পাশাপাশি দুটো হ্যাশট্যাগও জুড়ে দেন- ‘থ্যালাইভি অন দ্য বিগস্ক্রিন’, ‘থ্যালাইভি ইন থিয়েটারস’।

প্রসঙ্গত, ট্রেলারেই মন কেড়েছিল সকলের। আর সেই সিনেমা যে রুপোলি পর্দায় ঝড় তুলবে, তা বোধহয় আর বলার অপেক্ষা রাখে না। জয়ললিতার জীবনের নানা অজানা গল্প এবং তাঁর লড়াই ও রাজনৈতিক গুরুত্বের মতো যাবতীয় বিষয় তুলে ধরা হয়েছে ছবিতে। কঙ্গনা ছাড়াও তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী এমজি রামচন্দ্রন-এর (এমজিআর) ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে অরবিন্দ স্বামীকে। কেভি বিজয়েন্দ্র প্রসাদ লিখেছেন চিত্রনাট্য। আর ‘থালাইভি’ পরিচালনা করেছেন এএল বিজয়।

দর্শকদের অনেকেই অধীর আগ্রহে রয়েছেন এই ছবি বড়পর্দায় উপভোগ করার জন্য। অনেকেরই মন্তব্য, এই সিনেমার জন্য জাতীয় পুরস্কার বাঁধা কঙ্গনার ঝুলিতে। তা পর্দায় কতটা ‘জয়া’ হয়ে উঠতে পারলেন কঙ্গনা? তা অবশ্য রিলিজের পরই বলা যাবে। উল্লেখ্য, ‘থালাইভি’ হিন্দি, কন্নর, তেলেগু, মালায়ালাম ভাষাতেও মুক্তি পাবে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kangana ranaut starrer thalaivi in cinemas on 10th september

Next Story
শুরু হচ্ছে ‘কৌন বনেগা ক্রোড়পতি’, আবারও নয়া চমক নিয়ে স্বমহিমায় অমিতাভKBC, Amitabh Bachchan, Sony Tv, KBC Season 13, অমিতাভ বচ্চন, কৌন বনেগা ক্রোড়পতি, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com