scorecardresearch

‘শিব সেনার চাপে পড়েই জাভেদ আখতার মামলা করেছেন’, কোর্ট থেকে বেরিয়েই রণংদেহি কঙ্গনা

ফের মহারাষ্ট্রের শিব সেনা সরকারকে তোপ বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’-এর।

Kangana Ranaut, Javed Akhtar, Shiv Sena, Kangana Ranaut slams Shiv Sena, কঙ্গনা রানাউত, জাভেদ আখতার, শিব সেনা, শিব সেনাকে তোপ কঙ্গনার, bengali news today
ফের মহারাষ্ট্রের শিব সেনা সরকারকে খোঁচা কঙ্গনা রানাউতের

শিব সেনার (Shiv Sena) চাপে পড়েই জাভেদ আখতার (Javed Akhtar) মামলা করেছেন! ফের বিস্ফোরক মন্তব্য কঙ্গনা রানাউতের (Kangana Ranaut)। এখানেই থেমে থাকেননি অভিনেত্রী। বললেন, “একা যোদ্ধাই হায়নাদের বিরুদ্ধে লড়ে যাচ্ছি…।”

প্রসঙ্গত, কঙ্গনা রানাওয়াত বনাম মহারাষ্ট্রের শিব সেনা সরকার সংঘাত নতুন কোনও ঘটনা নয়। বাণিজ্য়নগরী একাধিকবার এমন অনভিপ্রেত ঘটনার সাক্ষী থেকেছে। বান্দ্রার পালি হিলসে অফিস ভাঙা নিয়ে বৃহন্মুম্বই পুরসভার সঙ্গে সংঘাত থেকে শুরু করে সুশান্ত সিং রাজপুতের মৃত্য়ুর পর মুম্বই পুলিশকে কাঠগড়ায় দাঁড় করানো, এযাবৎকাল একাধিকবার শিব সেনার সঙ্গে সংঘাতে জড়িয়েছেন বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’। এমনকী, মুম্বইকে পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনা করেও মহারাষ্ট্রের শাসক দল শিব সেনার চক্ষুশূল হন কঙ্গনা। নায়িকার মন্তব্য় ঘিরে পাল্টা সোচ্চার হয় উদ্ধব ঠাকরে সরকার। এবার জাভেদ আখতারের দায়ের করা মানহানি মামলা প্রসঙ্গেও শিব সেনাকে খোঁচা দিতে বাদ রাখলেন না অভিনেত্রী।

উল্লেখ্য, সোমবারই জাভেদ আখতারের (Javed Akhtar) দায়ের করা মানহানি মামলায় হাজিরা দিতে আন্ধেরি আদালতে গিয়েছিলেন অভিনেত্রী। সেখানে বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’-এর দাবি ছিল, আন্ধেরি আদালতের উপর বিশ্বাস হারিয়েছেন তিনি। কারণ, তাঁর মনে হয়েছে কোর্ট পক্ষপাতদুষ্ট। জাভেদ আখতারের পক্ষে কথা বলছে। শুধু তাই নয়, প্রবীণ গীতিকারের বিরুদ্ধে আদালতে জুলুমবাজি করার অভিযোগও তোলেন কঙ্গনা সোমবার। তাই আদালতের কাছে অভিনেত্রী আর্জি জানিয়েছেন, “জাভেদ আখতারের দায়ের করা মানহানি মামলা বহাল রেখে তা অন্য কোর্টে স্থানান্তরিত করা হোক।” সেই মামলার শুনানি হবে নভেম্বর মাসে।

[আরও পড়ুন: জলমগ্ন ভাঙর, খালি পায়েই এলাকা পরিদর্শন করলেন মিমি চক্রবর্তী]

এর আগে, একাধিকবার আদালতে গড়হাজির থাকার জন্য কোর্টের তরফে গ্রেফতারি পরোয়ানা জারি করার হুঁশিয়ারি শুনেছিলেন কঙ্গনা। ২০ সেপ্টেম্বর অবধি সময় দেওয়া হয়েছিল তাঁকে। শেষমেশ নির্ধারিত তারিখে কোর্টে যান। তবে সেখান থেকে বেরিয়েই ফের সোশ্যাল মিডিয়ায় রণংদেহি মেজাজে ধরা দেন কঙ্গনা রানাউত।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kangana ranaut takes a dig at javed akhtar shiv sena after court hearing