বড় খবর

পর পর সিনেমার রিলিজ ডেট প্রকাশ্যে, তেলে-বেগুনে জ্বলে বলিউড নির্মাতাদের তোপ কঙ্গনার

বলিউড নিয়ে ফের বিস্ফোরক কঙ্গনা রানাউত।

Kangana Ranaut, Kangana Ranaut on bollywood releases, Kangana Ranaut targets Bollywood, কঙ্গনা রানাউত, বলিউড রিলিজ নিয়ে কঙ্গনা রানাউত, বিস্ফোরক কঙ্গনা, bengali news today
বলিউড নিয়ে ফের বিস্ফোরক কঙ্গনা রানাউত

“খেয়ে-দেয়ে কাজ নেই! সারা মাস ধরে ঘুমোচ্ছিল, এখন ঘুম ভেঙেছে। মূর্খের মতো এমনভাবে রিলিজ ডেট ঘোষণা করছে যে, মানুষের বোধহয় আর কোনও কাজ নেই ওদের জঘন্য সিনেমাগুলো দেখা ছাড়া…”, বিস্ফোরক কঙ্গনা রানাউত (Kangana Ranaut)।

প্রসঙ্গত, মহারাষ্ট্র সরকার সিনেমাহলের উপর বিধিনিষেধ হালকা করতেই নির্মাতারা একগুচ্ছ বলিউড সিনেমা রিলিজের ডেট ঘোষণা করেছেন। আগামী ২২ অক্টোবর থেকে পুরোপুরিভাবে খুলে যাচ্ছে প্রেক্ষাগৃহের দরজা। সলমন খান, শাহরুখ খান, রণবীর সিং থেকে রণবীর কাপুর মুক্তির তালিকায় কার নাম নেই? আর সেই প্রেক্ষিতেই তেলে-বেগুনে জ্বলে উঠলেন কঙ্গনা রানাউত।

উল্লেখ্য, দিন কয়েক আগে সেপ্টেম্বর মাসেই মুক্তি পেয়েছে কঙ্গনা অভিনীত ‘থালাইভি’। অতিমারী আবহে প্রেক্ষাগৃহের ওপর কড়াকড়ি থাকায় ওটিটি প্ল্যাটফর্মেও মুক্তি পেয়েছে সেই ছবি। যাতে কিনা খুব একটা লক্ষ্মীলাভ করতে পারেননি কঙ্গনা।

আর সেখানেই বেজায় চটে গিয়ে অভিনেত্রীর মন্তব্য, “আমাদের মতো মানুষদের জন্য এই একটা সিনেমা রিলিজের সুসময়, আমরা সাধারণত সোলো রিলিজ পাই না। বড় বড় প্রযোজনা সংস্থা আর ইন্ডাস্ট্রির মাফিয়াদের জন্য সিনেমাহলে খুব একটা শো-ও পাই না। আমাদের ভরসা বলতে একমাত্র ভাল কন্টেন্ট। এভাবেই এতদিন চালিয়ে এসেছি, আর এখানেও কিনা ভাগ বসাতে এসেছে বলিউড মাফিয়ারা।”

[আরও পড়ুন: অভিনেত্রী এবার গায়িকাও, বাপ্পিদা’র সঙ্গে পুজোর গান গাইলেন ঋতুপর্ণা]

ইনস্টাগ্রাম স্টোরিতে একের পর এক পোস্ট দিয়ে নিজের ক্ষোভ উগরে দিয়েছেন অভিনেত্রী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kangana ranaut targets bollywood for announcing release dates

Next Story
শাহরুখ-সলমনকে নিয়ে বিরাট ঘোষণা বলিউডের ‘চতুর্থ খান’ সইফের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com