বড় খবর


বিনা মাস্কেই পুরীর জগন্নাথ মন্দিরে ঘুরছেন! কটাক্ষের শিকার কঙ্গনা

নেটদুনিয়ায় সদা নীতি-পুলিশের বাক্য আওড়ানো অভিনেত্রীর এমন কাণ্ডকারখানায় হতবাক উপস্থিত পুন্যার্থীদের অনেকেই।

Kangana Ranaut

কৃষ্ণ-প্রেমে মত্ত কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। তাই জগন্নাথ দর্শনে সুদূর মুম্বই থেকে পুরীতে চলে এসেছেন অভিনেত্রী। অতিমারী আবহে মাস খানেক বন্ধ থাকলেও জানুয়ারীর মাঝামাঝি পুণ্যার্থীদের জন্য মন্দিরের গর্ভগৃহে প্রবেশদ্বার খুলে দেওয়া হয়েছে কর্তৃপক্ষের তরফে। আর সেই প্রেক্ষিতেই বৃহস্পতিবার ওড়িশায় উড়ে এলেন কঙ্গনা। কিন্তু মন্দিরের প্রবেশপথেই কটাক্ষের শিকার হতে হল বলিউড নায়িকাকে। কারণ, তাঁর মুখে মাস্ক নেই। খোলা মুখেই ঘুরে বেড়ালেন গোটা মন্দির চত্বর। একজন তারকা ব্যক্তিত্বের তরফে এমন কাণ্ডকারখানা একেবারেই আশাতীত। অতঃপর মাস্ক না পড়ার জন্য কটাক্ষের শিকার হতে হল তাঁকে।

দেশে এই মুহূর্তে করোনার হার কিছুটা কমলেও এখনও পুরোপুরি ঝুঁকিমুক্ত নন দেশবাসীরা। উপরন্তু করোনায় নয়া স্ট্রেইনের ভয়ে এখনও কাঁপছে বাইরের দেশগুলি। নতুন করে লকডাউন হয়েছে অনেক জায়গায়। ভারতেও তার প্রকোপ পড়ার চিন্তায় কপালে ভাঁজ চিকিৎসকমহলের। আর সেই প্রেক্ষিতে কঙ্গনা যিনি কিনা নেটদুনিয়ায় সদা নীতি-পুলিশের ভূমিকা পালন করেন, তিনিই এমন নিয়ম-বিরোধী কাজ করলেন! ভ্রু তুলেছেন নেটজনতার একাংশও। সুরক্ষাবিধি মানা দূর অস্ত, নিরাপত্তারক্ষী, আগত পুন্যার্থীদের ভীড়ে তাঁর মুখে মাস্ক-টুকু নেই।

প্রসঙ্গত, গতকাল পুরীতে পা রেখেই অভিনেত্রী বেশ কয়েকটি টুইটে তাঁর উচ্ছ্বাস প্রকাশ করেছেন। যেখানে তাঁর কৃষ্ণ-প্রেম স্পষ্ট। কতক্ষণে সকাল ৬ ঘটিকায় মন্দিরের দ্বার খুলবে, তিনি জগন্নাথ দর্শন করবেন, সেই তর যেন আর সইছিল না কঙ্গনা রানাউতের। টুইটেই তা ব্যক্ত করেছেন অভিনেত্রী। কিন্তু এত উত্তেজনা-উচ্ছ্বাসের মধ্যে মাস্ক পড়লেন না কেন? প্রশ্ন ছুঁড়ে নায়িকাকে কটাক্ষ করেছেন অনেকেই।

Web Title: Kangana ranaut trolled for not wearing mask in puri temple

Next Story
বিরোধী পক্ষ! তবে ‘বন্ধুত্ব অটুট’, গোয়ায় তৃণমূল সাংসদ মিমির সঙ্গে বিজেপির পার্ণো!mimi-parno
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com