বড় খবর

কৃষকদের ডাকা ভারত বন্ধের বিরোধিতা কঙ্গনার, টুইটে ‘বিদ্রূপ’ অভিনেত্রীর

ভারত বন্ধ নিয়ে কী মন্তব্য অভিনেত্রীর?

kangana-ranaut

ফের কৃষক আন্দোলন নিয়ে মুখ খুললেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। এমনিতেই দিন কয়েক আগে বিতর্কিত মন্তব্য করায় নেটিজেনদের কটাক্ষের শিকার হয়েছিলেন অভিনেত্রী। কৃষি বিক্ষোভের অন্যতম মুখ পাঞ্জাবের মাহিন্দর কৌরকে ‘শাহিনবাগের দাদি’ বলে কটাক্ষ করেছিলেন। শুধু তাই নয়, ১০০ টাকা দিয়ে তাঁকে কৃষি আন্দোলনের জন্য কেনার মতো কুরুচিকর মন্তব্যও করেছিলেন। যার জেরে কঙ্গনাকে একহাত নিতে ছাড়েননি অভিনেতা দিলজিৎ দোসাঞ্ঝ এবং মিকা সিং। এবার কৃষকদের ডাকা বন্ধ নিয়ে ফের কটাক্ষ করলেন বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’।

৮ ডিসেম্বর, মঙ্গলবার ভারত বন্ধের দিনই সকালবেলা একটি টুইট করেন অভিনেত্রী। “এসো, ভারতকে বন্ধ করে দিই। এমনিতেই তো এই নৌকো পারাপারের পথে ঝড়ের অন্ত নেই। কিন্তু কোদাল নিয়ে এসে কিছু ছিদ্র তৈরি করে দিই। এখানে থেকে থেকে কত আশা রোজ মরে। দেশভক্তদের বলো গিয়ে, নিজের জন্য দেশের এক টুকরো তুমিও চেয়ে নাও। রাস্তায় নামো, তুমিও ধরনা দাও। চলো আজকে এই গল্পটাই শেষ করে দেওয়া যাক… ” কৃষকদের ডাকা ভারত বন্ধ নিয়ে মন্তব্য কঙ্গনার।

উল্লেখ্য, কৃষি আন্দোলন নিয়ে এই প্রথম নয়, এর আগেও কেন্দ্রীয় সরকারের পাশে দাঁড়িয়ে কৃষক বিলের সমর্থনে সুর চড়িয়েছিলেন কঙ্গনা। বিগত কয়েক দিন থেকেই কৃষি বিক্ষোভ নিয়ে নানা মন্তব্য করে খবরের শিরোনামে বলিউড অভিনেত্রী। এবারও তার অন্যথা হল না। ভারত বন্ধের দিন সকাল সকালই কৃষকদের বিপক্ষে সুর চড়িয়ে টুইট করলেন তিনি।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kangana ranaut tweet against the bharat bandh called by farmers272139

Next Story
‘শুধু ফটো তুললেই হবে? কিছু কাজও করুন দিদি’, নেটদুনিয়ায় বেনজির কটাক্ষের শিকার নুসরতNusrat
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com
X