বড় খবর

থিয়েটার পাচ্ছে না ‘থালাইভি’! হলমালিকদের চরম হুঁশিয়ারি কঙ্গনার

‘ঝগড়া না করে সিনেমা রিলিজ করুন’, কড়া বার্তা কঙ্গনার। ঠিক কী বললেন?

Kangana Ranaut, Thalaivii, Thalaivii release, কঙ্গনা রানাউত, থালাইভি, থালাইভি মুক্তি, bengali news today
থালাইভি নিয়ে হলমালিকদের কড়া বার্তা কঙ্গনার

মুক্তির অপেক্ষায় কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) বহু প্রতীক্ষিত ছবি ‘থালাইভি’ (Thalaivii)। করোনার কোপে ‘আম্মা’ জয়ললিতার বায়োপিক এখনও অবধি থিয়েটারের মুখ দেখতে পারেনি। ‘ধাকড়’, ‘তেজস’-এর কাজে হাত দিলেও নিজের ফিল্মি কেরিয়ারের এই ম্যাগনাম অপাস নিয়ে বেজায় চিন্তিত অভিনেত্রী। আর সেই প্রেক্ষিতেই প্রেক্ষাগৃহের মালিকদের পাঠ পড়ালেন তিনি। তাঁর মন্তব্য, “এই কঠিন সময়ে একে-অপরের সঙ্গে ঝগড়া না করে থালাইভিকে প্রেক্ষাগৃহে আনুন।”

যিনি কিনা নিজেই সর্বদা রণংদেহী মেজাজে থাকেন, সেই তাঁর মুখেই এমন কথা! হতবাক নেটিজেনরা। তাঁদের একাংশের প্রশ্ন, “আম্মার বায়োপিক ‘থালাইভি’ মুক্তির আগে কি তাহলে বলিউড কন্ট্রোভার্সি ক্যুইন ভোলবদল করলেন?” উত্তর অধরা থাকলেও কঙ্গনার দাবি, থালাইভি রিলিজ নিয়ে প্রেক্ষাগৃহের মালিকরা দল পাকাচ্ছেন। অভিনেত্রী নিজের যুক্তির স্বপক্ষে একটি সংবাদেপ স্ক্রিনশটও শেয়ার করেছেন। সেই সংবাদের শিরোনামে সাফ লেখা, “‘থালাইভি’ হল পাচ্ছে না।” সিনেমার নির্মাতারা নাকি থিয়েটার আর ওটিটি প্ল্যাটফর্মের মুক্তির দিনক্ষণ নিয়ে বাকবিতণ্ডায় জড়িয়েছেন।

[আরও পড়ুন: আমির খানকে চিঠিতে মনের কথা লিখেছিলেন ঊর্মিলা! গোপন কথা ফাঁস করলেন অভিনেত্রী]

সেই প্রেক্ষিতেই কঙ্গনার মন্তব্য, “কেউই এই মুহূর্তে প্রেক্ষাগৃহে সিনেমা রিলিজ করতে চাইছে না লোকসানের ভয়ে। একমাত্র আমার প্রযোজনা সংস্থার তরফেই এই ঝুঁকি নেওয়া হয়েছে সিনেদর্শকদের কথা মাথায় রেখে। এই সময়ে ঝগড়া না করে আমাদের একে-অপরের পাশে থাকা উচিত। একটা সিনেমা তৈরি করতে যত খরচ হয়, সেই টাকা আয় করা আমাদের ব্যক্তিগত মৌলিক অধিকারের মধ্যে পড়ে। মহারাষ্ট্র এবং অন্যান্য রাজ্যের সিনেমাহলের দরজা যখন বন্ধ, তখন থালাইভি নিয়ে যা হচ্ছে তা ভীষণই অনভিপ্রেত এবং নিষ্ঠুর। সিনেমাহলগুলিকে বাঁচানোর স্বার্থে দয়া করে একে-অপরের পাশে দাঁড়ান।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kangana ranaut urges theatres to screen thalaivii

Next Story
সিদ্ধার্থের অকালমৃত্যুতে জন সিনার চোখে জল! সইতে না পেরে কোমায় মহিলা অনুরাগীSidharth Shukla, Sidharth Shukla death, John Cena, Sidnaaz, Sidharth Fan in coma, কোমায় সিদ্ধার্থ অনুরাগী, সিদ্ধার্থ শুক্লা, জন সিনা, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com