বড় খবর


“পর্নস্টার উর্মিলা”! কঙ্গনার মন্তব্যে উত্তাল বলিউডের একাংশ

তিনি কীসের জন্য পরিচিত? ঠিক , সফট অশ্লীল কাজ করার জন্য। যদি সে টিকিট পেতে পারে তবে আমি কেন টিকিট পাব না? ”

উর্মিলার দেওয়া সাক্ষৎকারের প্রসঙ্গ তুলে, মন্তব্য করলেন কঙ্গনা রানাওয়াত। যেখানে বলিউড ড্রাগ মাফিয়াদের বিরুদ্ধে কথা বলতে শোনা যায় উর্মিলাকে।

টাইমস নাওকে দেওয়া সাক্ষৎকারে কঙ্গনা বলেন, “আমি উর্মিলা মাতণ্ডকারের দেওয়া একটি অত্যন্ত অবমাননাকর সাক্ষাত্কার দেখেছি। তিনি যেভাবে আমার সম্পর্কে কথা বলছিলেন, মুখোমুখি হয়েছিলেন, আমার লড়াইগুলি নিয়ে ঠাট্টা-বিদ্রূপ করছেন, আমি টিকিটের জন্য বিজেপিকে তুষ্ট করার চেষ্টা করছি, এই বিষয়টি নিয়ে আমাকে আক্রমণ করেন। আমার পক্ষে একজনকে বুদ্ধিমান হতে হবে না টিকিট পাওয়া খুব কঠিন নয়। উর্মিলা সফট পর্ন স্টার। তিনি তার অভিনয়ের জন্য নিশ্চিতভাবে পরিচিত নন, তিনি কীসের জন্য পরিচিত? ঠিক , সফট অশ্লীল কাজ করার জন্য। যদি সে টিকিট পেতে পারে তবে আমি কেন টিকিট পাব না? ”

এই সাক্ষাত্কারটি প্রচার হওয়ার পর চলচ্চিত্রজগতের অনেকে উর্মিলা মাতণ্ডকারের প্রতিরক্ষায় ঝাঁপিয়ে পড়েছে। স্বরা ভাস্কর টুইটারে গিয়ে শেয়ার করেছেন, “প্রিয় @ উর্মিলা মাতণ্ডকার জী, মাসুম, চামতকার, রঙীলা, জুদাই, ভূত, কাউন, জঙ্গল, প্যার তুনে কেয়া কিয়া, তেহজীবী, পিনজার, এক হাসিনা থি এর মত দুর্দান্ত অভিনয়গুলি মনে পড়ছে। অন্যদের মধ্যে আপনার অভিনয় এবং নাচ অবাক করে দিয়েছিল! তোমাকে ভালবাসি”

এর পরই সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় ওঠে। একের পর এক দব্য করতে থাকেন কঙ্গনা রানাওয়াত। সোশ্যাল মিডিয়ায় তাঁর এহেন মন্তব্যের তীব্র সমালোচনা করা হয়। তাতে দমে না গিয়ে কঙ্গনা লেখেন, “উর্মিলা যখন আমাকে বেশ্যা আর রুদালি বলেছিলেন তখন আপনারা কোথায় ছিলেন? নারী জগতের লজ্জা আপনাদের মতো নকল ফেমিনিস্টরা। একজন মহিলার শুধু শরীর নয়, মনও থাকে। ধর্ষণ শুধুমাত্র শারীরিকভাবে হয় না।”

Web Title: Kangana ranaut urmila matondkar is a soft porn star

Next Story
ছেলেকে শিখিয়ে পড়িয়ে বাড়ি নিয়ে গেলেন রাজ, দেখুন সেই ভিডিও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com