scorecardresearch

বড় খবর

বিতর্কের মাঝেই কঙ্গনাকে বিশেষ সম্মান! ‘ক্যুইন’কে এলাহি নৈশভোজে আমন্ত্রণ নলগড়ের মহারাজার

দেখুন সেসব ছবি ও ভিডিও।

বিতর্কের মাঝেই কঙ্গনাকে বিশেষ সম্মান! ‘ক্যুইন’কে এলাহি নৈশভোজে আমন্ত্রণ নলগড়ের মহারাজার

লকডাউনের সময় থেকেই হিমাচল প্রদেশের মানালিতে রয়েছেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। সেখানেই দীর্ঘ কয়েক মাস ধরে নিজের পরিবারের সঙ্গে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন। ওদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই মানালির বাড়িতে বসে কখনও বলিউড ইন্ডাস্ট্রির দিকে তোপ ছুঁড়ে দিয়েছেন, তো আবার কখনও বা মহারাষ্ট্র থেকে দিল্লির রাজনৈতিক নেতা-মন্ত্রীদের উদ্দেশে বাক্যবাণ ছাড়তেও পিছপা হননি। বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’ তিনি। অভিনেত্রীকে নিয়ে বিতর্কও কম হয়নি। আর তাঁকে নিয়ে গোটা দেশে যখন শোরগোল তখন সেই কঙ্গনাকেই কিনা বিশেষ সম্মানে সম্মানিত করলেন খোদ নলগড়ের মহারাজা।

নলগড়ের মহারাজা বিজয়েন্দ্র সিং সম্প্রতি কঙ্গনার জন্য এক পার্টির আয়োজন করেন। অভিনেত্রীর সম্মানে আয়োজিত সেই নৈশভোজে নাকি এলাহি আয়োজন ছিল। আর সেখানেই সপরিবারের আমন্ত্রণ জানান মানালি-কন্যা কঙ্গনাকে। সূত্রের খবর, মান্ডির বাড়িতে থাকাকালীনই অভিনেত্রীর জন্য এলাহি নৈশভোজের আয়োজন করেন নলগড়ের মহারাজা।

বিজয়েন্দ্র সিংয়ের বাড়িতেই আয়োজন হয় পার্টির। যেখানে কঙ্গনাকে দেখা যায় তাঁর দিদি রঙ্গোলি চান্দেল এবং গোটা টিমের সঙ্গে হাজির হতে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করে অভিনেত্রী নিজে ধন্যবাদ জানিয়েছেন নলগড়ের মহারাজাকে। রঙ্গোলিও সেই রাতের ছবি পোস্ট করেছেন টুইটারে। ধূসর রঙের শীতপোশাকে দিব্যি মানিয়েছে কঙ্গনাকে। ভাইরাল সেসব ছবিতে ক্যাম্প-ফায়ারের সামনে বসে মহারাজা এবং তাঁর পরিবারের সকলের সঙ্গে খোশ মেজাজে আড্ডা দিতেও দেখা যায় অভিনেত্রীকে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kangana ranaut was invited at dinner hosted by maharaja of nalagarh