koffee With Karan: ‘কফি উইথ করণে’ ডাক পাননি, হিংসায় তেলে বেগুনে জ্বলে উঠলেন কঙ্গনা!

একসময় তিনিও অতিথি হিসেবে আমন্ত্রিত ছিলেন করণের শোয়ে, সেই কারণেই রেগে আগুন অভিনেত্রী?

কঙ্গনা – করণ জোহর

কফির কাপে চুমুক দিচ্ছেন তো? আর কিন্তু ‘কফি উইথ করণ’ শুরু হতে বেশি দেরি নেই। আর তারমধ্যে ফের সোশ্যাল মিডিয়ায় সরব কঙ্গনা রানাউত। এমনিতেও কঙ্গনার সঙ্গে করণের সম্পর্ক আদায় কাঁচকলায়। আর এবার করণের কফি কাউচ নিয়েই বিঁধলেন বলি কুইন।

সোজা ভাষায় সোশ্যাল মিডিয়ায় আক্রমণ করলেন কঙ্গনা। নিজের ‘কফি উইথ করণে’র পুরনো পর্বের ছবি শেয়ার করেই লিখলেন, পাপা জো নিজের কফি শোয়ের এপিসোডের প্রমোশন করছেন। আর আমার সেই পর্বের কথা মনে পড়ছে। এখানেই শেষ নয়! অভিনেত্রীর বক্তব্য, যে পর্বে তিনি উপস্থিত ছিলেন সেটা করণের শোয়ের সার্জিকেল স্ট্রাইক ছিল। “কেমন লেগেছিল করণ? ঘরে ঢুকে মেরে এসেছিলাম তাই না? আমার পর্বই সবথেকে শ্রেষ্ঠ তোমার সিরিজগুলোর মধ্যে”।

আরও পড়ুন [ শিল্পের নামে ধর্মীয় ভাবাবেগে আঘাত! ‘কালী’ পোস্টার বিতর্কে তীব্র প্রতিক্রিয়া নুসরতের ]

‘কফি উইথ করণ’ নিয়ে গুজবের শেষ ছিল না। কেউ জানিয়েছিলেন এই শো একেবারেই বন্ধ হয়ে যাবে। আবার সুশান্তের মৃত্যুর পর থেকে করণ এতটাই হিংসার শিকার হয়েছেন, যে একসময়ের জন্য এই শো আর টেলিকাস্ট হবে কিনা সেই নিয়েও তিনি সন্দেহ প্রকাশ করেছিলেন। কঙ্গনা বলেন, আমার পর্বটি টেলিকাস্ট হওয়ার পরেই সে টিভি থেকে ব্যান হয়ে যায়। এবং শুধু টিভি নয় ফিল্মফেয়ার পুরস্কার থেকেও তাকে সরানো হয়। শোয়ে ডাক পাননি কঙ্গনা, তাই জন্যই কী রেগে আগুন অভিনেত্রী?

যথারীতি কঙ্গনার মন্তব্যে, মিশ্র প্রতিক্রিয়া। বেশিরভাগের এটাই প্রশ্ন, আপনার হিংসা হচ্ছে? এমনকি কেউ কেউ করণের সঙ্গও নিলেন। বললেন, ইনি তো আপনাকে নিয়ে কোনোদিন কিছু মন্তব্য করেন না, তাহলে আপনি আগবাড়িয়ে এসব বলে কী লাভ পান? এর আগেও কঙ্গনা কফি উইথ করণের প্লট নিয়ে বারবার সরব হয়েছেন। কপিল শর্মার শোয়ে উপস্থিত থেকেই বলেছিলেন সবথেকে বড় চুগলি যদি কেউ করে তবে সে হল করণ জোহর।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kangana ranaut words to karan johar for koffee with karan

Next Story
শিল্পের নামে ধর্মীয় ভাবাবেগে আঘাত! ‘কালী’ পোস্টার বিতর্কে তীব্র প্রতিক্রিয়া নুসরতের